চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পরের মৌসুমের টিকিট দিয়ে রিয়ালকে পিএসজির শীতল বার্তা

নেইমার অথবা কাইলিয়ান এমবাপে। ফুটবল বোদ্ধাদের ভবিষ্যৎবাণী, পরের মৌসুমে এই দুজনের অন্তত একজনকে রিয়াল মাদ্রিদের কাছে হারাবে পিএসজি। নাসের আল-খেলাফির তা ভাবতে বয়েই গেছে! চলতি মৌসুমের প্রায় অর্ধেক বাকি থাকতেই পরের মৌসুমের টিকিট ছাপিয়ে ফেলেছে তার মালিকানাধীন দলটি। নেইমার-এমবাপেকে জড়িয়ে রিয়ালের সঙ্গে চলা শীতল যুদ্ধে নিজের ক্ষমতা জানান দিতে এই টিকিটকেই ব্যবহার করেছেন ফরাসি ক্লাবটির কাতারি মালিক।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নাসের আল-খেলাফি বরাবরের মতোই বলে আসছেন, নেইমার কিংবা এমবাপেকে বিক্রি করার কোনো ইচ্ছাই নেই তার। কিন্তু যতবারই এ কথা বলেছেন তিনি, ততবারই ইউরোপিয়ান সংবাদ মাধ্যমগুলো ভেবেছে উল্টো। বেশিরভাগেরই প্রতিবেদন ছিল এমন, আতঙ্কিত হয়েই বোধহয় দুই তারকাকে আড়াল করতে চাইছেন খেলাফি!

গত মৌসুমে নেইমারকে জড়িয়ে রিয়াল কেন্দ্রিক গুঞ্জনে পালাবদল ঘটেছে। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের জায়গাটা নিয়েছেন ফরাসি বিস্ময় এমবাপে। জিনেদিন জিদানের সান্তিয়াগো বার্নাব্যুতে প্রত্যাবর্তন, অনুশীলনে দেরি করে আসায় এমবাপের বিশাল অঙ্কের জরিমানা গোণাসহ ধরেই নেয়া হচ্ছে আগামী মৌসুমে রিয়ালে যোগ দিচ্ছেন এমবাপে।

মুখের কথায় কাজ হচ্ছে না দেখে সামনের মৌসুমের টিকিটকেই বেছে নিয়েছেন আল-খেলাফি। আগামী মৌসুমের টিকিটের প্রচ্ছদে ব্যবহার করা হয়েছে নেইমার ও এমবাপের ছবি। তাতে রিয়ালকে আড়ালে একটা বার্তাও দিলেন কাতারের ধনকুবের, ‘যতই চেষ্টা করো, দুজনকে ছাড়ছি না!’