চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পদ্মা নদীতে নিখোঁজ স্কুল ছাত্রের মৃতদেহ উদ্ধার

কুষ্টিয়া জেলা প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে নয়ন ইসলাম (১৩) নামে এক স্কুল ছাত্র নিখোঁজ হওয়ার প্রায় ১৮ ঘন্টা পর তার মৃতদেহ উদ্ধার হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর মাধ্যমিক বিদ্যালয়ের নিচে পদ্মা নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করে ডুবুরি দল।

পানিতে ডুবে নিহত স্কুল ছাত্র নয়ন ঈশ্বরদী বিমানবন্দর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। কয়েকদিন আগে নিকট আত্মীয়ের বিয়ে উপলক্ষে ঈশ্বরদী থেকে দৌলতপুরের ইসলামপুর গ্রামে নানা আব্দুর রাজ্জাকের বাড়িতে বেড়াতে আসে নয়ন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নয়ন ও তার মামাতো ভাই বিকেলে পদ্মা নদীতে গোসল করতে নামে। গোসল করার সময় পা পিছলে হঠাৎ করে সে গভীর পানিতে তলিয়ে যায়। এ সময় তারা নয়নের হাত ধরে ওঠানোর চেষ্টা করলেও নয়ন গভীর পানিতে ডুবে যায়।

এরপর স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট পদ্মা নদীতে সন্ধ্যা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও নয়নের সন্ধান পায়নি। খুলনা থেকে ডুবুরি দল এসেও উদ্ধার অভিযান চালিয়ে ব্যর্থ হয়।

পরে বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে ডুবুরি দল পুনরায় পদ্মা নদীতে উদ্ধার অভিযান চালিয়ে সাড়ে ৯ টার দিকে নয়নের মৃতদেহ উদ্ধার করে।

নিহত নয়ন ইসলাম পাবনা জেলার ঈশ্বরদী থানার শৈলবাড়িয়া গ্রামের সাজেদুল ইসলামের ছেলে।