চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পটুয়াখালী প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা

স্বপন ব্যানার্জী সভাপতি-মুফতী সালাহউদ্দিন সাধারণ সম্পাদক

আগামী এক বছরের জন্য পটুয়াখালী প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট নব নির্বাচিত কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক সংবাদ জেলা প্রতিনিধি স্বপন ব্যানার্জী সভাপতি ও দৈনিক সমকাল জেলা প্রতিনিধি মুফতী সালাহউদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক রূপান্তরের সম্পাদক কে.এম.এনায়েত হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক দৈনিক মানবজমিন জেলা প্রতিনিধি মোঃ জালাল আহমেদ, অর্থ-বিষয়ক সম্পাদক দৈনিক প্রথম আলো জেলা প্রতিনিধি শংকর লাল দাস, কার্যকরী সদস্য দি ডেইলী স্টার জেলা প্রতিনিধি মো. সোহরাব হোসেন, যমুনা টিভি জেলা প্রতিনিধি জাকারিয়া হৃদয়, চ্যানেল আই জেলা প্রতিনিধি এনায়েতুর রহমান, বৈশাখী টিভি জেলা প্রতিনিধি আব্দুস সালাম আরিফ ও দৈনিক যুগান্তর জেলা প্রতিনিধি বিলাস দাস।

বিজ্ঞাপন

বুধবার রাত ৮টায় স্থানীয় প্রেসক্লাবে সহযোগী দুই নির্বাচন কমিশনার এ্যাড.মো.শহিদুল ইসলাম ও মোঃ হাফিজুর রহমানকে নিয়ে নব নির্বাচিত কমিটির আনুষ্ঠানিক ঘোষণা ও নির্বাচন কমিশন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার মো.শাহজালাল খান।

এ সময় প্রেসক্লাবের সাধারণ সদস্যরা বিপুল করতালি দিয়ে নির্বাচন কমিশন ও নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন ও স্বাগত জানান। কমিশনের পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলের তোড়া দিয়ে নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানান প্রধান নির্বাচন কমিশনার। পরে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানো হয়।

কমিটি ঘোষণা অনুষ্ঠানে এনটিভি জেলা প্রতিনিধি কাজল বরন দাস, চ্যানেল টুয়েন্টি ফোর প্রতিনিধি মুজাহিদুল ইসলাম প্রিন্স, সাংবাদিক মোঃ জাফর খান, সময় টেলিভিশনের মোঃ মনির হোসেন বাদল, বাংলাদেশ বেতারের মোঃ আতিকুজ্জামান পারভেজ, মাছরাঙ্গা টেলিভিশন প্রতিনিধি চিন্ময় কর্মকার, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি সঞ্জয় কুমার দাস লিটু, দৈনিক সাথী সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, ডিবিসি টেলিভিশন প্রতিনিধি নিনা আফরীণ,সাংবাদিক কামরুজ্জামান হেলাল, বিভিন্ন মিডিয়ার ক্যমেরা পার্সন ছাড়াও শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও গন্যমান্যরা উপস্থিত ছিলেন।