চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নোয়াখালীতে অধ্যক্ষকে অস্ত্র ঠেকিয়ে ছাত্রলীগ নেতাদের হুমকি

নোয়াখালীর সোনাইমুড়ির জয়াগ কলেজে ছাত্রীদেরকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ওই কলেজের অধ্যক্ষকে আজ বুধবার পিস্তল ঠেকিয়ে গুলি করার চেষ্টা করেছে ছাত্রলীগ নেতারা।

কলেজের অধ্যক্ষ আইয়ুব আলী বলেন, জয়াগ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুষার ও যুগ্ম সাধারণ সম্পাদকসহ কয়েকজন কলেজ আঙ্গিনায় ছাত্রীদের উত্ত্যক্ত করে। বিষয়টি ছাত্রীরা আমাকে জানালে তাদেরকে আমি কলেজ থেকে বের হয়ে যেতে বলি। দশ মিনিট পর তারা ছাত্রলীগের ১০-১২ জন নেতাকে নিয়ে আমার কক্ষে ঢুকে পিস্তল ঠেকিয়ে গুলি করার চেষ্টা করে। এসময় অন্যান্য শিক্ষক ও কলেজ কর্মচারীরা ঝাপিয়ে পড়ে আমাকে রক্ষা করেন।

ঘটনার প্রতিবাদে ছাত্রছাত্রীরা ঢাকা-চাটখিল সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এক ঘণ্টা অবরোধের পর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। উত্তেজনা বিরাজ করায় পুলিশ কলেজে অবস্থান করছে। %e0%a6%a8%e0%a7%8b%e0%a7%9f%e0%a6%be%e0%a6%96%e0%a6%be%e0%a6%a3%e0%a7%80

সোনাইমুড়ি থানার অফিসার ইনচার্জ ইসমাঈল মিঞা বলেন, কিছু বখাটে ছেলে ও বহিরাগত শিক্ষার্থীরা মিলে কলেজের ভেতরে মেয়েদের বিভিন্নভাবে ইভটিজিং করার চেষ্টা করছিলো। সংবাদটি জানান পর পুলিশ সেখানে গেলে বহিরাগত ও বখাটেরা চলে যায়।

তিনি জানান, কলেজের অধ্যক্ষ লিখিত অভিযোগ করলে পুলিশ তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।