চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নেত্রী নুসরাতের বিয়ে, পাড়াপড়শির ঘুম নেই!

বিয়ে করতে চলেছেন সংসদ সদস্য হিসেবে সদ্য বিজয়ী অভিনেত্রী নুসরাত জাহান। খবরটি এখন আর কারো অজানা নেই। এরইমধ্যে বিয়ের তারিখও চূড়ান্ত। তবে নুসরাতকে সাংসদ হিসেবে পেয়েই তার বিয়ের খবরে ‘ঘুম নেই’ অবস্থা বসিরহাটবাসীর!

বিজ্ঞাপন

অভিনেত্রী ও নেত্রী নুসরাতের বিয়েকে ঘিরে বসিরহাটের জনগণ উল্লসিত। তবে তারা চিন্তিত, নেত্রীর বিয়েতে বসিরহাটবাসীর পক্ষে কী উপহার দেয়া যায়!

বসিরহাটবাসী প্রথমে ঠিক করেছিলেন নুসরাতের বিয়েতে উপহার হিসেবে স্বর্ণের গহনা দিবেন কিন্তু পরবর্তীতে তারা সিদ্ধান্ত নেন দামি সিল্ক শাড়ি উপহার দেওয়ার। তাই বসিরহাটবাসী নতুন সাংসদের বিয়ের প্রহর গুণছেন!

এদিকে ১৯ জুন দীর্ঘদিনের ব্যবসায়ী বন্ধু নিখিল জৈনকে বিয়ের তারিখ চূড়ান্ত করেছেন নুসরাত। ইস্তাম্বুল এর স্থানীয় সময় রাত সাড়ে ৮টায় বিয়ে বন্ধনে আবদ্ধ হবেন তিনি। এমনকি তিন দিনের জন্য হোটেলও বুক করা হয়েছে।

কলকাতা টাইমস জানিয়েছে, পরিবার এবং বন্ধু মিলিয়ে ৭০ জন অতিথি ইস্তাম্বুলে পৌঁছুবেন ১৭ জুন। আর তার আগেই নুসরাত এবং নিখিল সেখানে চলে যাবেন এবং সংগীত অনুষ্ঠান হবে ১৮ জুন। আগামী ৪ জুলাই কলকাতায় ৬০০ অতিথির উপস্থিতিতে হবে গ্র্যান্ড রিসেপশন! যেখানে উপস্থিত থাকবেন টলিউডের শিল্পী এবং রাজনীতিবিদরা।