চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নেইমারের নামে সমন জারি

টেরসোপোলিসে কোপা আমেরিকার অনুশীলনে ব্যস্ত ছিলেন ব্রাজিলিয়ান ফুটবলাররা। এমন সময়ে একটি পুলিশের গাড়ি এসে বিঘ্ন ঘটায় অনুশীলনে। পিএসজি ফরোয়ার্ড নেইমারকে শুক্রবার আদালতে হাজির হওয়ার হুকুম দিয়ে তবেই মাঠ ছাড়েন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যারা!

বিজ্ঞাপন

গত শনিবার নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন এক নারী। গত মাসে প্যারিসের এক হোটেলে মদ্যপ অবস্থায় ধর্ষণ করার অভিযোগে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বিরুদ্ধে সাও পাওলোর এক আদালতে মামলা করা হয়।

বিজ্ঞাপন

এমন অভিযোগের ভিত্তিতে নিজেকে নির্দোষ দাবী করেছেন নেইমার। তাকে ফাঁসানো হয়েছে দাবী করে সেই নারীর সঙ্গে তার কথোপকথনের সমস্ত অংশ দিয়ে একটি ভিডিও তৈরি করেন ২৭ বছর বয়সী তারকা। অভিযোগকারীর অনেক ব্যক্তিগত ছবিও সেই ভিডিওতে ব্যবহার করেন তিনি।

ব্যক্তিগত ছবি ব্যবহার করায় বাদীর গোপনীয়তা লঙ্ঘন হয়েছে এমনটা দাবী করে শুক্রবার নেইমারকে তলব করেছেন আদালত। গ্লোবো স্পোর্ত তাদের প্রতিবেদনে বলেছে, নেইমারের সঙ্গে প্রায় ৪৫ মিনিট কথা বলেছেন পুলিশ সদস্যরা।

কোপা আমেরিকার প্রস্তুতি হিসেবে বৃহস্পতিবার কাতারের সঙ্গে ম্যাচ খেলবে ব্রাজিল। শুক্রবার পোর্তো আলেগ্রে উড়াল দেবে হন্ডুরাসের বিপক্ষে ম্যাচ খেলার জন্য। রোববার মুখোমুখি হবে দুই দল। সেই দুই ম্যাচের জন্য ব্যস্ত থাকায় হাজিরার সময় পিছিয়ে দেয়ার জন্য আবেদন করেছেন নেইমার।