চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নির্মাতা হওয়ার আগে থেকেই আমি তিশার ফ্যান: অরিন্দম

বাংলাদেশের ছোট ও বড় পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সম্প্রতি ডুব, হালদা, শনিবারের বিকেলের পর এবার তিনি অভিনয় করতে চলেছেন বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ছবি ‘বালিঘর’-এ। কলকাতার মেধাবী নির্মাতা অরিন্দম তার এই চলচ্চিত্রে তিশাকে রাখছেন কেন্দ্রীয় চরিত্রে। জানালেন, নির্মাতা হওয়ার আগে থেকেই বাংলাদেশের তিশার অভিনয়ে মুগ্ধতার কথা।

বিজ্ঞাপন

বেঙ্গল ক্রিয়েশনস ও নাথিং বিয়ন্ড সিনেমার ব্যানারে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘বালিঘর’। শনিবার সকাল সাড়ে ১১টায় হোটেল সোনারগাঁয়ে সংবাদ সম্মেলনে বেঙ্গল ক্রিয়েশনস-এর পক্ষে উপস্থিত ছিলেন প্রযোজক আবুক খায়ের, নির্মাতা মোরশেদুল ইসলাম, লুভা নাহিদ চৌধুরী, এন রাশেদ চৌধুরী এবং নাথিং বেয়ন্ড সিনেমার পক্ষে ছিলেন পরিচালক অরিন্দম শীল। আর এখানেই তিনি তার

‘বালিঘর’-এ সবার আগে তিশাকেই কাস্ট করেছেন জানিয়ে এই নির্মাতা জানান, যখন ঠিক করলাম যে যৌথ প্রযোজনায় সিনেমা করবো, তখনই আমি এই ছবির জন্য তিশাকে ভেবে রাখি। সবার আগে আমরা তিশাকেই চুক্তিবদ্ধ করি।

নির্মাতা হওয়ার আগে থেকেই তিশার অভিনয়ে মুগ্ধতা জানিয়ে অরিন্দম আরো জানান, আমি ব্যক্তিগতভাবে তিশার ফ্যান। বলতে গেলে আমি পরিচালক হওয়ার আগে থেকেই তিশার অভিনয় দেখেছি। যখন আমি পরিচালনায় আসেনি, সেইসময়ে তার ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, টেলিভিশন দেখে মুগ্ধ হয়েছি। তার সাথে ‘বালিঘর’-এ কাজ করতে পারাকে আমি ‘সুযোগ’ হিসেবেই দেখছি।