চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নির্বাচনী দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরা হলো না আনসার সদস্য রীতার

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উপজেলা নির্বাচনের দায়িত্ব পালন শেষে নির্বাচনী সরঞ্জাম নিয়ে ফেরার পথে মেঘনা নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের মধ্যে আনসার সদস্য রীতা বেগমের লাশ উদ্ধার হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার সকাল ছয়টার দিকে মুন্সীগঞ্জে গজারিয়া এলাকায় লাশটি ভেসে উঠলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কোস্টগার্ড সদস্যরা লাশটি উদ্ধার করে। পরে নারায়ণগঞ্জ নৌ-পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়।

ট্রলারডুবির ঘটনায় এখনো আরো দুইজন নিখোঁজ রয়েছেন। এদের মধ্যে একজন নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্বপালনকারী ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মেঘনা শাখার ব্যবস্থাপক বোরহান উদ্দিন এবং আপরজন পুলিশের টি.এস.আই সেলিম।

বিজ্ঞাপন

নিখোঁজ দুইজনকে উদ্ধারে নারায়ণগঞ্জের ফায়ার সার্ভিসের ডুবুরি দল তল্লাশি অভিযান অব্যাহত রেখেছে।

নারায়ণগঞ্জে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক মামুনুর রশিদ জানান, নিখোঁজ দুই ব্যক্তিকে উদ্ধার করতে ডুবুরিদল সকাল থেকেই ঘটনাস্থলসহ নদীর আশপাশের বিভিন্ন স্থানে উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। তাদেরকে উদ্ধার না করা পর্যন্ত তল্লাশি অভিযান অব্যাহত থাকবে।

গতকাল রোববার নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কিশোরগঞ্জের বালুরঘাট এলাকার একটি কেন্দ্রে নির্বাচনী দায়িত্ব পালন শেষে প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার, পোলিং এজেন্ট ও আনসার সদস্যসহ ১৯ জনের একটি দল ট্রলারে চড়ে বৈদ্যেরবাজার ঘাটের উদ্দেশে রওনা দেন।

সন্ধ্যা সাতটার দিকে প্রবল ঝড়ের কবলে পড়ে ট্রলারটি মেঘনা নদীর চরহোগরা এলাকায় উল্টে যায়।

এসময় ১৬ জন তীরে উঠতে সক্ষম হলেও প্রিজাইডিং অফিসার, একজন পুলিশ কর্মকর্তা ও একজন আনসার সদস্য নিখোঁজ থাকেন।