চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘নিখোঁজের’ প্রায় ৪ মাস পর ফিরে এলেন যুবলীগ নেতা

নাটোরে যুবলীগ নেতা ও নাটোর সদর উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জামিল হোসেন মিলন নিখোঁজের ৩ মাস ২৩ দিন পর ফিরে এসেছে। আজ ভোরে পায়ে হেঁটে একাই বাড়ি ফেরেন তিনি।

ফেরার খবর শুনে তার বাড়িতে ভিড় করছে উৎসুক জনতা। মিলন শহরতলীর তালতলা হাফরাস্তার এমদাদুল হক নিয়াজির ছেলে।

বিজ্ঞাপন

নিখোঁজের সময় সে আওয়ামী লীগ থেকে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ছিলেন। তবে মিলনের নামে সদর থানাসহ বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, সরকারি কর্মকর্তাকে মারধরের এবং সন্ত্রাসী কর্মকাণ্ডের ১৩টি মামলা রয়েছে।

বিজ্ঞাপন

মিলন নিখোঁজের পর তার বাবা এমদাদুল হক মিয়াজি বলেন: গত ১ ফেব্রুয়ারি সাদা পোশাকধারী আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তার ছেলেকে তুলে নিয়ে যায়। সে সময় মিলনের সন্ধানের দাবিতে এলাকাবাসীরা মহাসড়ক অবরোধ, লাগাতার মানববন্ধন কমসূচি ও সমাবেশ করে।

ফিরে আসার পর মিলন জানান, কারা তাকে অপহরণ করেছিল সে বিষয়ে তিনি কিছু জানেন না। তাকে ৪ ফুট বাই ৪ ফুট একটি অন্ধকার ঘরে রাখা হয়েছিল। খাবারও দেয়া হতো নিচ দিয়ে। গতরাতে তার হাতে ২ হাজার টাকা দিয়ে ঢাকার আব্দুল্লাহপুর এলাকায় ছেড়ে দেয়া হয়। পরে তিনি বাস ধরে আজ ভোরে বাড়িতে ফেরেন।

মিলনের বাবা এমদাদুল হক মিয়াজি বলেন: আমার ছেলেকে এই তিন মাস ২৩ দিন বন্দী করে রাখলো সে বিষয়ে অনুসন্ধানের জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।