চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘নায়ক’ ছবিতে গাইলেন ইমরান-কনা

শেষের পথে ইস্পাহানি আরিফ জাহানের ‘নায়ক’

এ প্রজন্মের জনপ্রিয় দুই কন্ঠশিল্পী ইমরান ও দিলশাদ নাহার কনা। মিউজিক ভিডিও ছাড়াও নিয়মিত তারা সিনেমার গানে কণ্ঠ দিচ্ছেন। তাদের দুজনের গাওয়া বেশ কিছু গান সিনেমায় বেশ জনপ্রিয়তাও পেয়েছে। বিশেষ করে ‘ধ্যাৎতেরিকি’ ছবিতে রঙিলা রঙিলা, ‘বসগিরি’ ছবিতে দিল দিল গানগুলো মানুষের মুখে মুখে শোনা যায়।

বিজ্ঞাপন

প্লেব্যাক-সিঙ্গার হিসেবে সাফল্যের ধারাবাহিকতায় এই জুটি এবার গাইলেন ‘নায়ক’ ছবিতে।  রবিবার(২৯ আগস্ট) রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। এই গানের শিরোনাম ‘ভালবাসি তাই এলোমেলো হয়ে যাই’। মিজানুর রহমান লাবুর লেখা এই গানের সুর-সংগীত করেছেন আহমেদ হুমায়ূন।

সংগীত পরিচালক আহমেদ হুমায়ূন চ্যানেল আই অনলাইনকে বলেন, এটি পুরোপুরি রোমান্টিক একটি গান। কথা, সুর ও সংগীত দুর্দান্ত হয়েছে। তিনি বলেন, এর আগে ‘ধূমকেতু’ ছবিতে চুপি চুপি মন প্রেমে পড়েছে নামের একটা হিট গান গেয়েছিলেন ইমরান, যেটি আমার তৈরি গান ছিল। আশা করছি এই গানটিও ভালো লাগবে।

‘নায়ক’ ছবিটি পরিচালনা করেছেন যুগল নির্মাতা ইস্পাহানি আরিফ জাহান। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী, অধরা খান, মৌসুমী, অমিত হাসান প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে ‘জাদুর কাঠি মিডিয়া’। জানা গেছে, গানের দৃশ্য ধারণ ছাড়া ছবির শুটিং প্রায় শেষের দিকে। গেল জানুয়ারি মাসে এফডিসিতে মহরতের মাধ্যমে এই ছবির শুটিং শুরু হয়।

ছবি: সংগৃহিত