চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘নায়কের’ ইনজুরিতে চিন্তায় উরুগুয়ে

পর্তুগালের বিরুদ্ধে ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়েন নায়ক এডিনসন কাভানি। ফ্রান্সের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে নামার আগে আশঙ্কার কালো মেঘ উরুগুয়ে শিবিরে। কপালের ভাঁজ বেড়েছে কোচ অস্কার তাবারেজের। তবে চোট গুরুতর কিছু নয় বলেই মনে করছেন কাভানি নিজে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সোচিতে শনিবার শেষ ষোলোর ম্যাচে পর্তুগালকে ২-১ গোলে হারিয়ে কোয়ার্টার নিশ্চিত করে উরুগুয়ে। তাতে জোড়া গোল করেন সাউথ আমেরিকানদের নায়ক কাভানি। তবে পুরো ম্যাচে খেলতে পারেননি পিএসজির এই স্ট্রাইকার।
৭ মিনিটে হেডে উরুগুয়েকে এগিয়ে দেয়ার পর ৬২ মিনিটে বিদ্যুৎগতির প্লেসিং শটে জয়সূচক গোলটি করেন তিনি। দ্বিতীয় গোলের ঠিক ১২ মিনিট পরেই পায়ে ব্যথা নিয়ে মাঠ ছেড়ে যান তিনি। রোনালদোর কাঁধে ভর দিয়েই মাঠ ছাড়লেন কাভানি।

হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন কাভানি। রিজার্ভ বেঞ্চে পায়ে বরফ লাগিয়ে বসেছিলেন। পরে তার চোট চিন্তা বাড়িয়েছে কোচ অস্কার তাবারেজের। তিনি বলেন, ‘হ্যাঁ, কাভানি চোট পেয়েছে। তার ব্যথা রয়েছে। আমি চিকিৎসকদের সঙ্গে বলব, সবে তো ম্যাচ শেষ হয়েছে। আমাদের হাতে সময় রয়েছে। চোট কতটা সেটা নিয়ে আমরা চিন্তিত।’

তবে কাভানি নিজে মনে করছেন শুক্রবার ফ্রান্সের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে তিনি মাঠে নামতে পারবেন, ‘আশা করি, এই চোটটা তেমন কিছু নয়। দেখা যাক কি হয়, ডাক্তারি পরীক্ষা করা হবে। পায়ের পেশিতে ব্যথা অনুভব করেছিলাম। তাই খেলা চালিয়ে যেতে পারিনি।’