চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নারী দিবসে প্রকাশ্যে ‘নোলক’-এর চার নারী

বিশ্ব নারী দিবস আজ (৮ মার্চ)। এ দিবসের শুভেচ্ছা স্বরূপ ‘নোলক’ ছবির পক্ষ থেকে একটি স্থিরচিত্র প্রকাশ করা হয়েছে। যেখানে আছেন ছবির চারজন গুরুত্বপূর্ণ অভিনেত্রী।

বিজ্ঞাপন

অভিনেত্রীরা হলেন চিত্রনায়িকা ববি, মৌসুমী, নিমা রহমান ও রেবেকা। তারা প্রত্যেকেই ‘নোলক’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

নোলকের নির্মাতা ও প্রযোজক সাকিব সনেট চ্যানেল আই অনলাইনকে বললেন, এটা কোনো পোস্টার কিংবা লুক নয়। নোলকের পক্ষ থেকে নারী দিবসের শুভেচ্ছা ও সম্মান জানানো হয়েছে। সাকিব সনেট আরও বলেন, নোলকের খুব গুরুত্বপূর্ণ দৃশ্যে আছেন তারা চারজনই। এর বেশী এখন কিছুই বলবো না।

নির্মাণের শুরু থেকেই আলোচনায় ছিল ‘নোলক’। এরপর শাকিব খানের একক ও শাকিব-ববির কয়েকটি লুক প্রকাশের পর মাতামাতি হয়। মাঝখানে থেমে ছিল নোলকের শুটিং। ছবির নির্মাণ শুরু করেছিলেন রাশেদ রাহা। অর্ধেক কাজ শেষের পর তাকে বাদ দিয়ে প্রযোজক সনেট নিজেই ছবির বাকি অংশের কাজ শেষ করেন।

রাহা-সনেটের দ্বন্দের কারণে আটকে ছিল ‘নোলক’ এর শুটিং ও পোস্ট প্রোডাকশনের কাজ। বর্তমানে ছবিটি মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে বলেন জানান সাকিব সনেট।

শুক্রবার দুপুরে তিনি জানান, সেন্সরের জন্য এফডিসি থেকে এনওসি প্রয়োজন। ইতোমধ্যে ওই অনুমতিও দেয়া হচ্ছে এফডিসি থেকে। সেন্সর ছাড়পত্র না পাওয়া পর্যন্ত মুক্তির তারিখ ঘোষণা করতে চান না তিনি।

তবে সাকিব সনেট এতোটুকু নিশ্চিত করেছেন, এ মাসেই ‘নোলক’ -এর টিজার প্রকাশ করা হবে।

‘নোলক’ ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। ২০১৭ সালের ডিসেম্বরের ১ তারিখ থেকে রামুজি ফিল্ম সিটিতে ছবির শুটিং শুরু হয়। প্রযোজনা প্রতিষ্ঠান বি হ্যাপী এন্টারটেনমেন্ট।

শাকিব-ববি ছাড়াও ‘নোলক’ ছবিতে অভিনয় করছেন ওমর সানি, মৌসুমি, শহিদুল আলম সাচ্চু, রেবেকা, রজতাভ দত্ত, অনুভব মাহাবুব প্রমুখ।