চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নাটকের প্রধান চরিত্র ‘সোনার গহনা’!

দুই বছর পর আবার জাহিদ হাসানের সঙ্গে জুটি বেঁধেছেন ঈশানা

সোনা নিয়ে চারপাশে ঘটে যাচ্ছে নানান ঘটনা। কোনোটা চাঞ্চল্যকর, আবার কোনোটা মজার। এবার সেই সোনা উঠে আসছে টেলিভিশনের পর্দায়। সোনার গহনা নিয়ে পারিবারিক সেন্টিমেন্টে নির্মিত হয়েছে নাটক ‘একটি স্বর্ণঘটিত দুর্ঘটনা’। যেটি নির্মাণ করেছেন জাহিদুল ইসলাম জাহিদ।

বিজ্ঞাপন

এই নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিত তিন তারকা। তারা হলেন জাহিদ হাসান, ঈশানা খান, সাজু খাদেম। আরও আছেন মিলি বাশার। গতকাল (শনিবার) নাটকটি শুটিং শেষ হয়েছে। ‘একটি স্বর্ণঘটিত দুর্ঘটনা’ নাটকটি নিয়ে ঈশানা খান চ্যানেল আই অনলাইনকে বলেন, ‘কমেডি, প্রেম, পারিবারিক সেন্টিমেন্ট সবই আছে নাটকে। কাজ করে মনে হয়েছে, এটি হবে দর্শকদের জন্য খুবই উপভোগ্যের হবে।’

তিনি বলেন, ‘‘যে কাজটা করে আমি কমফোর্ট ফিল করি, সেটা প্রচারের পর দর্শকদের থেকে ভালো সাড়া পাই। ‘একটি স্বর্ণঘটিত দুর্ঘটনা’ কাজটি করে তেমন ভালো লেগেছে।’’ এর আগে অনেকবার জুটি বেঁধে প্রশংসিত সব নাটকে কাজ করেছিলেন জাহিদ হাসান এবং ঈশানা। মাঝখানে পড়ে লম্বা বিরতী। ঈশানা জানান, ‘একটি স্বর্ণঘটিত দুর্ঘটনা’ নাটকের মাধ্যমে তিনি দুই বছর আবার জাহিদ হাসানের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

ঈশানা বলেন, নাটকের গল্পে দেখা যাবে, একজোড়া কাপল যারা পরিবারের অমতে বিয়ে করে। তারপর পুরো গল্পে স্বর্ণ গুরুত্ব ভূমিকা পালন করে। যোগ করে ঈশানা বলেন, নাটকের প্রধান চরিত্রই হচ্ছে ‘সোনার গহনা’। নির্মাতা সূত্রে জানা যায়, ‘একটি স্বর্ণঘটিত দুর্ঘটনা’ প্রচার হবে আগামী ঈদুল আযহায় দীপ্ত টেলিভিশনের পর্দায়।