চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নববর্ষে মুশফিক-সাকিবের শুভেচ্ছা

পুরোনো বছরকে পেছনে ফেলে সম্ভাবনার নতুন বছরে প্রবেশ করেছে বাঙালি জাতি। বর্ণাঢ্য আয়োজন ও উৎসবে নতুন বছর বরণে মেতেছে পুরো দেশের মানুষ। বাংলা নববর্ষ উপলক্ষে বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন মুশফিকুর রহিমও।

বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে রয়েছেন বাংলাদেশের টি-টুয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব। দেশে না থাকলেও তিনি এ উৎসবের আনন্দ ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে করা পোস্টে লিখেছেন, ‘নতুন স্বপ্ন, সম্ভাবনা এবং আশার উদ্দীপনা নিয়ে আসুক বাংলা নতুন বছরের আগমনী গান। সবাইকে জানাই আনন্দ উৎসবে ভরা বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা। শুভ নববর্ষ!’

এবারের আইপিএলে হায়দরাবাদের হয়ে একটি ম্যাচ খেলার সুযোগ পান সাকিব। কিন্তু ভালো পারফর্ম করতে না পারায় এখন পর্যন্ত আর কোনো ম্যাচে সুযোগ পাননি।

সামাজিক যোগাযোগ মাধ্যমেই সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন মুশফিকুর রহিম। নিজের ভেরিফায়েড পেজে মুশফিক লিখেছেন, ‘নতুন বছরের প্রতিটি দিন হোক বর্নিল, আনন্দময় এবং উচ্ছ্বাসে পরিপূর্ণ। সবাইকে শুভ নববর্ষের শুভেচ্ছা।’