চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নতুন লুকে বাহবা পাচ্ছেন অনন্ত

বিশাল আয়োজনে চলছে বাংলাদেশ-ইরান যৌথ প্রযোজনার ছবি ‘দিন দ্য ডে’-এর শুটিং। বর্তমানে রমজান মাসের জন্য শুটিং বন্ধ থাকলেও ঈদের পরেই ফের শুটিংয়ে নামবে পুরো দল। আর এরমধ্যেই অনন্ত তার নতুন লুক প্রকাশ করে বাহবা পাচ্ছেন চলচ্চিত্র মহলে!

গায়ে চাদর জড়ানো, চোখে রোদ চশমা আর রোমান্টিক ভঙ্গিতে আবির্ভূত অচেনা এক অনন্ত জলিল! সম্প্রতি এমন ছবিটিই নিজের ফেসবুকে শেয়ার করলেন অনন্ত জলিল। ছবিটি প্রকাশের পরেই চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপেও বেশ প্রশংসা পায় নতুন লুক।

এরআগেও ‘দিন দ্য ডে’ ছবিতে অনন্ত জলিলের লুক প্রকাশ হয়েছে, সেখানে তাকে দেখা গেছে আইন শৃঙ্ক্ষলা বাহিনীর পোশাকে, অ্যাকশন মুডে। কিন্তু এবার পুরোপুরি উল্টো, একেবারে রোমান্টিক লুকে!

‘দিন দ্য ডে’র বর্তমান অবস্থা নিয়ে ইরান থেকে মঙ্গলবার দুপুরে চ্যানেল আই অনলাইনের সঙ্গে কথা বলেন ছবির ইরান অংশের মূল পরামর্শক ও উপদেষ্টা ড. মুমিত আল রশিদ। তিনি জানান, অনন্ত ভাইয়ের চরিত্রটি বিভিন্ন লেয়ারে দেখানো হবে ‘দিন দ্য ডে’ ছবিতে। তারই একটি লেয়ারে এমন লুকে দেখা যাবে তাকে।

বর্তমানে রমজান মাসের জন্য শুটিং বন্ধ রয়েছে জানিয়ে মুমিত বলেন, রমজানের জন্য ‘দিন দ্য ডে’র শুটিং বন্ধ রয়েছে, ঈদের পরদিন থেকেই পরবর্তী লটের শুটিং শুরুর কথা। ঠিক কোনদিন শুটিং শুরু হবে, সে বিষয়ে এই সপ্তাহেই তারিখ চূড়ান্ত হবে।

ইরানের পর ‘দিন দ্য ডে’র শুটিং হবে তুরস্কে। এমনটাই জানান এই পরামর্শক। এরআগে গেল মাসের প্রায় টানা ১৫ দিন বাংলাদেশে এসে ‘দিন দ্য ডে’র শুটিং করে গেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

আন্তর্জাতিক মানের ছবি হতে যাচ্ছে ‘দিন দ্য ডে’। বিভিন্ন দেশের স্টার কাস্ট ছাড়াও ফাইটিং ডিরেক্টর, পোশাক ও মঞ্চ সজ্জা, স্ট্যানম্যান্ট-সবাই ইরানের শীর্ষস্থানীয় ও নামকড়া। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনার এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে অনন্ত জলিলকে। ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজকও তিনি।