চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নতুন জীবনের জন্য দোয়া চাইলেন মিরাজ

হঠাৎ করেই দেশের ক্রিকেটাঙ্গনে পড়ে গেছে বিয়ের ধুম। সাব্বির রহমানের পর বিয়ের পিঁড়িতে বসেছেন মেহেদী হাসান মিরাজ। বৃহস্পতিবার আকদের আনুষ্ঠানিকতা সেরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এই ক্রিকেটার পোস্ট করেছেন স্ত্রী রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে একটি ছবি। নতুন জীবনের জন্য ভক্ত-সমর্থকদের কাছে চেয়েছেন দোয়া।

ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আজ জীবনের নতুন যাত্রা শুরু করলাম। নতুন জীবনের শুরুতেই আমার সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া প্রার্থনা করছি। যেন সর্বদা আমাদের ওপর আল্লাহর রহমত বর্ষিত হয়।’

বৃ্হস্পতিবার সকালে হঠাৎ করেই জানা যায় রাতে বিয়ে করতে যাচ্ছেন মিরাজ। পাত্রী আর কেউ নন, অর্ধযুগের প্রেমিকা প্রীতি। বিয়ের মাধ্যমে দীর্ঘ পাঁচ বছরের প্রেম সার্থক হল তাদের। খুলনার খালিশপুরের কাশিপুর মেঘনা অয়েলের কাছে রাজধানী মোড় এলাকায় কনের বাড়িতে এই যুগলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

মিরাজের স্ত্রী রাবেয়া আক্তার প্রীতি খুলনা বিএল কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। মিরাজের শ্বশুর বেলাল হোসেন পেশায় একজন ব্যবসায়ী। বিয়ে হলেও এখনই কনেকে তুলে নেয়ার আনুষ্ঠানিকতা হচ্ছে না। জুন-জুলাইয়ের আইসিসি ক্রিকেট বিশ্বকাপের পর স্ত্রীকে ঘরে তুলে নেবেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন মিরাজ।