ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি, ১৬ বছরের কিশোর গ্রেপ্তার

খারাপ পারফরম্যান্সের কারণে ক্রিকেটারদের গাড়ি-বাড়িতে ঢিল দেয়া, এমনকি আগুনের গোলা ছোঁড়ার ঘটনাও আছে। কিন্তু আইপিএলে দল খারাপ করায় মহেন্দ্র সিং ধোনির পরিবারের সঙ্গে যা ঘটল, তা ছাড়িয়ে গেছে বাড়াবাড়ির সীমা। ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি দেয়া হয়েছে। পুলিশ অবশ্য দ্রুতই হুমকিদাতা এক কিশোরকে গ্রেপ্তার করেছে।

ধোনি ভারতীয় ওই ক্রিকেটভক্তের রোষানলে পড়েন চলতি আইপিএলে তার দল চেন্নাই সুপার কিংস খারাপ খেলতে থাকায়। ভারতকে ওয়ানডে ও টি-টুয়েন্টি বিশ্বকাপ জেতানো দলপতির স্ত্রী সাক্ষীর সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্টে তাদের পাঁচ বছরের কন্যা জিভাকে ধর্ষণের হুমকি দিয়ে মেসেজ পাঠানো হয়।

গত বুধবার কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে চেন্নাইয়ের বাজে হারের পর ইনস্টাগ্রামে হুমকি পান ধোনি দম্পতি। ধোনি ভক্তরা প্রতিবাদ জানাতে যখন সামাজিক যোগাযোগমাধ্যমকে বেছে নিয়েছেন, তখন নড়েচড়ে বসে রাঁচি পুলিশ। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সূত্র ধরে খুঁজে বের করে ধর্ষণের হুমকি দেয়া এক কিশোরকে, যার বয়স ১৬ বছর।

কুচ জেলার নামনা কাপায়া গ্রাম থেকে কিশোরটিকে গ্রেপ্তার করে গুজরাট পুলিশ। পরে তাকে রাঁচি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ধোনির স্ত্রী সাক্ষীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মেসেজে হুমকি দেয়ার কথা স্বীকার করেছে দ্বাদশ শ্রেণিতে পড়া সেই কিশোর।

চলতি আইপিএলে চেন্নাই ৭ ম্যাচের মাত্র ২টিতে জিতেছে। ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না ধোনিরও। দল আছে টেবিলের সাতে।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.