চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ধর্ষণের শিকার স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, শিক্ষক গ্রেপ্তার

শরীফুর রহমান, গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকায় ধর্ষণের শিকার এক স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

জানা গেছে, সালনা এলাকায় একটি স্কুলের ৭ম শ্রেণির ওই ছাত্রী প্রাইভেট পড়তে গেলে গত বছরের ১২ অক্টোবর শিক্ষক সোহেল রানা সরকার তাকে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানালে খুন করার ভয় দেখিয়ে ওই ছাত্রীকে বের করে দেয় সোহেল রানা। মেয়েটি ভয়ে ঘটনাটি এতদিন পরিবারের কারো কাছে প্রকাশ করেনি। কিন্তু ধীরে ধীরে তার শারীরিক অবস্থার পরিবর্তন হলে গত ১৯ এপ্রিল তাকে হাসপাতালে নেয় পরিবারের লোকজন। সেখানে চিকিৎসকরা জানান, ভিকটিম ওই কিশোরী ৭ মাসের অন্তঃসত্ত্বা।

বিজ্ঞাপন

এ ঘটনায় ভিকটিমের পরিবার ২০ মে সোহেল রানাকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সদর থানায় মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক সোহেল রানাকে গ্রেপ্তার করে।

ধর্ষণের শিকার মেয়েটি আগত সন্তানের পিতৃ-পরিচয়সহ সামাজিক স্বীকৃতি চাইছে। ন্যাক্কারজনক এই ঘটনায় এলাকার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা অভিযুক্তের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেছেন।

এ বিষয়ে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার শরীফুর রহমান বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি আমাদের কাছে গ্রেপ্তার আছে। তার ডিএনএ পরীক্ষাসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।