চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দু’টি প্রাণের বাঁধন হারা প্রেমের গল্প নিয়ে আসছে ‘স্বপ্নজাল’

দুইটি প্রাণের বাঁধন হারা প্রেমের গল্প নিয়ে দর্শকের সামনে শনিবার (৩০ ডিসেম্বর) ট্রেলার নিয়ে হাজির হয়েছে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র ‘স্বপ্নজাল’। ট্রেলার দেখেই দর্শক বুঝে গেছেন ২০১৮ এর ফেব্রুয়ারিতে তাঁদের জন্য ভালো একটি চলচ্চিত্র নিয়েই অপেক্ষা করবে প্রেক্ষাগৃহগুলো।

বিজ্ঞাপন

আড়াই মিনিটের এ ট্রেলারে শুধু মূল চরিত্রে পরীমনি আর ইয়াশ রোহানের প্রেমই পায়নি দর্শক। ‘স্বপ্নজাল’ এ থাকবে সংঘাত, ডাকাতি আর খুনের মতো নেতিবাচক ঘটনাও। কূটকৌশলের পঙ্কিল আবর্তে ভালোবাসার বিচ্ছেদও দেখবে দর্শক। নায়কের কাছে ভালোবাসা জমা দিয়ে নায়িকার কোলকাতায় প্রস্থান, পরীর টানে ইয়াশের কোলকাতায় ছুটে যাবার আকুলতা- এসব কিছুর মিশেলে আবর্তিত ‘স্বপ্নজাল’ এর কাহিনী।

ট্রেলারে পরীকে দেখা গেছে বিয়ের কনের সাজেও; কিন্তু বরের বেশে ইয়াশ নয়, অন্য কেউ। তবে কি শেষ পর্যন্ত হবে না পরী-ইয়াশের প্রেমের কোন সুখের পরিণতি? এসব প্রশ্নই দর্শকের মনে ঘুরে ফিরে বেড়াচ্ছে ট্রেলার দেখার পর থেকে।

বাণিজ্যিক ধারার ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনিকেও দর্শক যেন এবার দেখছে অনেকটাই ভিন্নরূপে। পরী-ইয়াশের রসায়নও বেশ ভালই জমেছে। দেখার বিষয়, ‘স্বপ্নজাল’ এ দর্শকদের আটকাতে পারেন কি না গিয়াস উদ্দিন সেলিম।

২০০৯ সালে ‘মনপুরা’র মত ব্যবসাসফল ছবি নির্মাণের পর দীর্ঘদিন কোনো ছবি নির্মাণ করেননি গিয়াসউদ্দিন সেলিম। ‘স্বপ্নজাল’ ছবিটি নিয়ে তাই বেশ উচ্ছ্বসিত নির্মাতা।

শনিবার বেঙ্গল শাস্ত্রীয় সংগীত উৎসবে ট্রেলার প্রকাশের মধ্য দিয়ে স্বপ্নজালের আনুষ্ঠানিক প্রচারণাও শুরু হল বলে জানান মনপুরার নির্মাতা। আসছে জানুয়ারিতে ছবিটি সেন্সর বোর্ডে জমা এবং ফেব্রুয়ারিতে ঢাকা ও পশ্চিমবঙ্গে একযোগে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

যৌথ প্রযোজনার ছবিটি বাংলাদেশ থেকে বেঙ্গল ক্রিয়েশনস ও ভারত থেকে বেঙ্গল বারতা প্রযোজনা করছে। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি। তার বিপরীতে আছেন ইয়াশ রোহান। এছাড়া অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চু প্রমুখ।