চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দীপিকা-ক্যাটরিনা আগুনে ঘি ঢাললেন রণবীর

দীপিকা পাড়ুকোনের প্রেমিক রণবীর কাপুরকে নিজের প্রেমিক বানিয়ে নেয়ার পর থেকেই দীপিকা-ক্যাটরিনার বন্ধুত্বের সম্পর্কটা ভেঙ্গে গেছে। তখন থেকেই এই দুই তারকা এড়িয়ে চলছেন একে অপরকে। কদিন আগেই ‘রাবতা’ ছবির গানে বোল্ড লুকে হাজির হয়েছেন দীপিকা। কিন্তু তার এই উপস্থিতি ফিকে করে দিয়েছে ক্যাটরিনা কাইফের নতুন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। তাই এই ব্যাপারে নাখোশ দীপিকা। দুই নায়িকার এই শীতল যুদ্ধের আগুনে ঘি ঢেলেছেন দীপিকার কথিত প্রেমিক রণবীর সিং।

বিজ্ঞাপন

দেরীতে হলেও ক্যাটরিনা সম্প্রতি ইনস্টাগ্রাম খুলেছেন। বলিউড তারকাদেরকে একে একে বন্ধু বানাচ্ছেন। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে বন্ধু হয়েছেন রণবীর সিংয়ের। বন্ধু হওয়ার পর ক্যাটরিনার ইনস্টাগ্রামে রণবীর সিং একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি বেশ ফুর্তির মেজাজে নারী কণ্ঠে বলেছেন, ‘ইন্ডিয়াতে সময় মতো আসার কোনো দাম নেই, দেরী আসলেই তাকে তারকা মনে করা হয়।’ ক্যাপশনে তিনি ক্যাটরিনাকে ইনস্টাগ্রামে স্বাগতম জানিয়েছেন।

এ ব্যাপারে অবশ্য দীপিকা কোনো প্রতিক্রিয়া জানাননি। তবে প্রেমিকের সাথে ক্যাটরিনার এই সখ্যতাকে দীপিকা কিভাবে মেনে নিবেন তা নিয়ে চলছে কানাঘুষা।

ক্যাটরিনা এখন তার প্রাক্তন প্রেমিক সালমান খানের সঙ্গে আলী আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির কাজ করছেন। এছাড়া আরেক সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে অভিনীত ‘জাগ্গা জাসুস’ ছবিটিও কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে। এদিকে সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবতী’ ছবিতে একসাথে কাজ করছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকন। ফিল্মি বিট।