চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দিলীপ কুমারকে দেখতে গেলেন প্রিয়াঙ্কা

সোমবার সন্ধ্যায় দিলীপ কুমারের বাড়িতে অতিথি হিসেবে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। দিলীপ কুমার এবং সায়রা বানুর সঙ্গে তিনি বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন সেখানে। তাদের কাটানো মুহূর্তগুলোর ছবি শেয়ার করা হয়েছে দিলীপ কুমারের টুইটার একাউন্ট থেকে।

বিজ্ঞাপন

হলিউড থেকে কদিন আগেই ফিরে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘ইজন্ট ইট রোমান্টিক’ ছবির শুটিং শেষ করে মুম্বাই ফিরেছেন তিনি। অসুস্থতার কারণে দিলীপ কুমার যখন হাসপাতালে ছিলেন, তখন প্রিয়াঙ্কা হলিউডে ছিলেন। তাই ফিরে এসে দিলীপ কুমারের শারীরিক অবস্থা জানতে সরাসরি তার বাড়িতে গিয়েছেন প্রিয়াঙ্কা।

দিলীপ কুমারের টুইটার প্রোফাইলে প্রিয়াঙ্কার সঙ্গে তোলা ছবি শেয়ার করা হয় এবং ক্যাপশনে লেখা হয়, ‘প্রিয়াঙ্কা সঙ্গে কাটানো সন্ধ্যা। তার শরীর আগের চাইতে ভালো।’ কিছুদিন আগে শাহরুখও গিয়েছিলেন দিলীপ কুমারের সঙ্গে দেখা করতে। সেই ছবিও শেয়ার করা হয়েছিল দিলীপ কুমারের টুইটার থেকে।

৯৪ বছর বয়সী দিলীপ কুমার গত ২ আগস্ট কিডনির জটিলতা এবং পানি শূন্যতার সমস্যা নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এর আগে চলতি বছরের এপ্রিলে তিনি জ্বর এবং বমির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।