চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দিতির মৃত্যুর গুজবে ক্ষিপ্ত লামিয়া যা বললেন

গতকাল বুধবার রাতে ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় চিত্রনায়িকা পারভিন সুলতানা দিতির মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। বেশ কয়েকজন তারকার ভেরিফাইড ফেসবুক পেজ থেকেও সেই খবর জানানো হয়।

তবে দিতির মেয়ে লামিয়া চৌধুরী মায়ের মৃত্যুর খবরটি সত্য নয় জানিয়ে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন। তিনি প্রায় ক্ষিপ্ত হয়ে লিখেছেন, তিনি (দিতি) বেঁচে আছেন। এই আবর্জনা ও গুজব যারা ছড়াচ্ছেন প্লিজ এটি বন্ধ করুন।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান বলেছেন, কারা এ ধরনের মিথ্যা খবর ছড়িয়েছে জানি না। দিতি আপার মৃত্যু খবরটি সত্য নয়। দিতি আপার শারীরিক অবস্থা আগের মতোই অপরিবর্তিত রয়েছে।

ব্রেনটিউমার জনিত অসুস্থতার কারণে গত বছরের ২৯ জুলাই ভারতের মাদ্রাজের এমআইওটি হাসপাতালে দিতির মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। চিকিৎসকের পরামর্শ নিয়ে ২০ সেপ্টেম্বর তিনি দেশে ফিরে আসেন। এ সময় তিনি বাসায় থাকতেন। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ৩০ অক্টোবর তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিলো।

 

অবস্থার উন্নতি না হওয়ায় তাকে আবারও চেন্নাইয়ের হাসপাতালটিতে নেওয়া হয়। নভেম্বরের প্রথম সপ্তাহে দিতির মস্তিষ্কে দ্বিতীয়বারের মতো অস্ত্রোপচার করা হয়। এরপর থেকে তার অবস্থার অবনতি হতে থাকে। পরে তাকে দেশে নিয়ে আসা হয়। বর্তমানে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এরআগে ফেসবুক ও সোশ্যাল মিডিয়ায় নায়ক রাজ রাজ্জাক ও চিত্রনায়িকা শাবানার মৃত্যুর গুজব ছড়ানো হয়।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail