চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দারুণ আঁকিয়ে জিম ক্যারি

কমেডি অভিনেতা জিম ক্যারি তার একটি অজানা গুণের কথা জানালেন ভক্তদেরকে। একটি শর্ট ডকুমেন্টারি ভাইরাল হয়েছে যেখানে তাকে দক্ষ শিল্পীর মতো রঙ তুলি হাতে দারুণ সব ছবি আঁকতে দেখা যায়।

বিজ্ঞাপন

এক সময়ের কমেডি কিং জিম ক্যারির সময়টা বেশ কঠিন যাচ্ছে বেশ কয়েক বছর ধরে। ২০১৩ এবং ২০১৪ সালে মুক্তি পাওয়া তার সর্বশেষ তিনটি ছবি ‘দ্যা ইনক্রিডিবল বার্ট ওয়ান্ডারস্টোন’, ‘কিক-অ্যাস২’ এবং ‘ডাম্ব অ্যান্ড ডাম্বার টু’ ছবি তিনটি সমালোচকদের মন এবং বক্স অফিস কোনটাই জয় করতে পারেনি। এই অবস্থায় ভীষণ ভেঙ্গে পড়েছিলেন তিনি এবং বেশ কিছুদিন নিজের মাঝেই ডুবে আছেন। তাই ভক্তদের মনে প্রশ্ন জাগতেই পারে কী নিয়ে ডুবে আছেন তিনি। উত্তরটা তিনি নিজেই দিয়ে দিয়েছেন শর্ট ডকুমেন্টারি ‘আই নিডেড কালার’ এর মাধ্যমে। তার রংহীন জীবনে রঙ দরকার ছিল। তাই ছবি আঁকার ভুবনে ডুবে ছিলেন জিম ক্যারি।

‘ভিমিও’তে আপলোড করা ৬ মিনিটের সেই শর্ট ডকুমেন্টারিতে নিজের আর্ট স্টুডিওতে বেশ পরিশ্রমী চিত্রশিল্পী হিসেবে দেখা যায় জিম ক্যারি কে। ৬ বছর আগে তিনি ছবি আঁকা শুরু করেছিলেন তার ভাঙ্গা হৃদয় জোড়া দেয়ার জন্য। তখন থেকেই তিনি তৈরি করা শুরু করেন দারুণ সব চিত্রকর্ম। ভিডিওতে ক্যারি বলেন, ‘নিজের জীবনকে ছবির মাঝে ফুটিয়ে তোলাই মানুষকে আর্টিস্ট বানায়।’ ভিডিওটি দুই সপ্তাহ আগে আপলোড করা হলেও সম্প্রতি সেটি ভাইরাল হয়ে গেছে এবং প্রায় দুই মিলিয়নেরও বেশিবার দেখা হয়েছে। ইন্ডিওয়্যার।