চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তিন সিটিতে প্রার্থীরা কে কোথায় ভোট দিলেন

বরিশাল, রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশনে চলছে ভোট উৎসব। সকাল ৮টা থেকে শুরু হওয়া নির্বাচনে সাধারণ ভোটারদের সঙ্গে একে একে ভোট দিচ্ছেন প্রার্থীরা।

বরিশাল
বরিশাল সরকারি কলেজ কেন্দ্রে ভোট দিয়েছেন আওয়ামী লীগ প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। মেয়র নির্বাচনে তিনি নতুন মুখ। ভোট দিয়ে সাংবাদিকদের তিনি বলেন, বরিশালে উৎসবমুখর পরিবেশে ভোট চলছে। জয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করেন সাদিক আবদুল্লাহ।

মজিদুন্নেসা প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিএনপির প্রার্থী সাবেক মেয়র মজিবর রহমান সরোয়ার ভোট দিয়েছেন। বরিশালের অর্ধশতাধিক কেন্দ্র থেকে বিএনপির পোলিং এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ করেছেন তিনি।

রাজশাহী
রাজশাহীর উপশহর স্যাটেলাইট স্কুলে ভোটে দিয়েছেন আওয়ামী লীগ মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। ফলাফল যা-ই হোক, মেনে নেয়ার ঘোষণা দিয়েছেন তিনি। তবে জয়ের ব্যাপারে লিটন শতভাগ আশাবাদী বলেও জানিয়েছেন।

এই কেন্দ্রেই ভোট দেবেন বিএনপি প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। দু’জনই রাজশাহীর সাবেক মেয়র।

সিলেট
সিলেটে বিএনপি প্রার্থী আরিফুল হক চৌধুরী রায়নগর প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিয়েছেন। ভোটগ্রহণ প্রক্রিয়ায় অনিয়মের অভিযোগ তুলে তিনি বলেছেন, কোনো অন্যায় বিনা চ্যালেঞ্জে ছাড়া হবে না।

এই কেন্দ্রে সকাল সাড়ে ১০টার দিকে কিছু বিশৃঙ্খলার খবর পাওয়া গেছে।

বিএনপি প্রার্থীর এ অভিযোগকে ‘ভিত্তিহীন’ দাবি করে সিলেটের আওয়ামী লীগ প্রার্থী বদরউদ্দিন আহমেদ কামরান বলেছেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রয়েছে। ভোটগ্রহণ সুষ্ঠুভাবেই হচ্ছে বলে দাবি করেন তিনি।

সরকারি পাইলট স্কুল কেন্দ্রে ভোটদান শেষে সাংবাদিকদের কামরান এ কথা জানান।

এছাড়া অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত সিলেটের দুর্গাকুমার পাঠশালা কেন্দ্রে বেলা পৌনে ১১টার দিকে ভোট দেন। বিএনপির পোলিং এজেন্ট সংক্রান্ত অভিযোগের ব্যাপারে তিনি বলেন, যে সংখ্যক পোলিং এজেন্ট দরকার সে সংখ্যক না পাওয়ায় বিএনপি প্রতি নির্বাচনেই এ ধরনের অভিযোগ করে। এবারও এমন ঘটনাই ঘটেছে বলে দাবি করেন মন্ত্রী।

ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail