চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘তারকাকথন’ অনুষ্ঠানের ১৪ বছরে পদার্পণ

তারকাদের আড্ডার অনুষ্ঠান ‘তারকাকথন’ ১৪ বছরে পদার্পণ করেছে। এ পর্যন্ত অনুষ্ঠানটির ৬,৭১৪ পর্ব প্রচারিত হয়েছে। এ উপলক্ষে বর্ষপূর্তির পর্বটি সাজানো হয় বিশেষ ভাবে। এ পর্বে ছিলেন চিত্রনায়িকা আইরিন, চিত্রনায়ক সায়মন, অভিনেত্রী বন্যা মির্জা, কণ্ঠশিল্পী সজীবসহ আরও কয়েকজন তারকা। অনুষ্ঠানটির স্পন্সর ইউনিভার্সেল ফুড।

অনুষ্ঠানটির প্রযোজক অনন্যা রুমা বলেন, ‘অনুষ্ঠানটির লক্ষ্য দর্শকদের সঙ্গে তারকাদের মেলবন্ধন তৈরি করা। বরাবরের মত তারকাকথন আগামীতেও নতুন আঙ্গিকে এবং নতুন সাজে তার পথচলা অব্যাহত রাখবে। তারকাদের আরও ভিন্নভাবে উপস্থাপন করতে এবং দর্শকদের কীভাবে তারকাদের সঙ্গে আরও কাছাকাছি নিয়ে যাওয়া যায়, তা নিয়ে গবেষণা চলছে।’

বিজ্ঞাপন

প্রতিদিন সরাসরি প্রচারিত হচ্ছে ‘তারকাকথন’। চ্যানেল আইয়ে দীর্ঘ দিন ধরে প্রচারিত দর্শকপ্রিয় অনুষ্ঠানগুলোর মধ্যে অন্যতম এটি। তারকারা টেলিফোনে দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়ে থাকেন, বিভিন্ন পর্বে তারকাদের জন্মদিনও পালন করা হয়। তারকাদের জন্মদিন পালনের কারণে অনুষ্ঠানটি দর্শদের কাছে ভিন্ন মাত্রা পেয়েছে। অনেক সময় অনুষ্ঠানটিতে ব্যক্তিগত ভাবে সফল নায়কের পাশাপাশি দলীয় ভাবে সাফল্য পাওয়া তারকাদেরকেও আমন্ত্রণ জানানো হয়।

এছাড়া বিভিন্ন উৎসব বা পার্বণের সঙ্গে সঙ্গতি রেখে অনুষ্ঠানটিকে ভিন্ন ভিন্ন মাত্রায় সাজানো হয়। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মৌসুমী বড়ুয়া, দিলরুবা সাথী ও সাফি আহমেদ।

২০০৪ সালের ২১ মে যাত্রা শুরু করে ‘তারকাকথন’।