চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তরুণীর শরীরে আগুন দেয়ার ঘটনায় আটক ১

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর বীরপুরে ফুলন রানী বর্মন (২২) নামে এক তরুণীকে শরীরে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টায় সন্দেহভাজন সঞ্জিব রায় নামের একজনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রাতে বাড়ির পাশেই কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয় ফুলন রানী বর্মনের শরীরে। পরে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে তাকে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, তার শরীরের ২০ ভাগ পুড়ে গেছে।

এ ঘটনায় শুক্রবার বিকেলে নরসিংদী মডেল থানায় ২ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেন অগ্নিদগ্ধ ফুলনের বাবা যোগেন্দ্র বর্মন।

বিজ্ঞাপন

গতকাল রাতে অগ্নিদগ্ধ ফুলন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বলেন, দোকান থেকে বাড়ি ফেরার পথে যখন আমার বাড়ির পিছনে চলে আসি সেসময় সেখানে অন্ধকারের মধ্যে দাঁড়িয়ে থেকে দু’জন লোক সিগারেট খাচ্ছিল। আমি তাদের দেখে দ্রুত বাড়িতে ঢোকার চেষ্টা করছিলাম। সেসময় হঠাৎ করে আমার শরীরে কী যেন ঢেলে দিল। পরে আমাকে জোর করে হাত মুখ চেপে ধরে শরীরে আগুন ধরিয়ে দেয়। এসময় আশপাশের লোকজন আমার চিৎকার শুনে আমার শরীরের আগুন নিভিয়ে হাসপাতালে নিয়ে আসে। অন্ধকার থাকায় আমি তাদেরকে চিনতে পারিনি।

অগ্নিদগ্ধ ফুলনের বাবা যোগেন্দ্র বর্মন বলেন, ঘটনার সময় আমার মেয়ে তাদেরকে চিনতে না পারায় দু’জনকে অজ্ঞাত নামা আসামি করে থানায় মামলা করেছি। সন্দেহের মধ্যে অনেকেই আছে। সেটা পুলিশের তদন্তে বেরিয়ে আসবে। আমি আমার মেয়ের উপর এই জঘন্য হামলার সুষ্ঠু তদন্ত ও বিচার চাই।

নরসিংদী পৌরসভার ২নং ওয়ার্ড কমিশনার একেএম ফজলুল হক লিটন বলেন, এটা একটি ন্যাক্কারজনক ঘটনা। আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাই। এর সাথে যেই জড়িত থাকুক সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অপরাধীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবী জানাচ্ছি।

নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ বলেন, ঘটনাস্থল থেকে কেরোসিন তেলের বোতল, দিয়াশলাই বক্স, ওড়না, চুলসহ বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। পুলিশ সহ বিভিন্ন বাহিনী এ ঘটনার তদন্তে মাঠে নেমেছে এবং জড়িতদের চিহ্নিত করার কাজ শুরু করে দিয়েছে।

তিনি বলেন, যারাই ঘটনার সঙ্গে জড়িত থাকুক, দ্রুতই আইনের আওতায় আনা হবে। এই ঘটনায় সঞ্জিব নামের সন্দেহভাজন একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।