চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঢাকা-১২ আসনে সমর্থকদের রিকশায় করে নেয়া হচ্ছে ভোটকেন্দ্রে

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ২৪ ঘণ্টার জন্য যান চলাচল বন্ধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আর প্রার্থীরা যাতে নিরাপদে কেন্দ্রে পৌঁছাতে পারে সেজন্য ঢাকা-১২ আসনের আওয়ামী লীগের প্রার্থী স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সমর্থকদের বাসা থেকে রিকশায় করে নিয়ে যাওয়া হচ্ছে ভোটকেন্দ্রে। এবং ভোট প্রদান শেষে তাদের বাড়িতে পৌঁছে দেয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সরেজমিনে ঢাকা-১২ আসনের নাখালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা গেছে, আসাদুজ্জামান খাঁন কামালের নামের ছোট ছোট পোস্টার বানিয়ে লেমিনেটিং করে রিকশাগুলোর গায়ে লাগিয়ে রাখা হয়েছে। রিকশাচালকদের সাথে কথা বলে জানা যায় ওই রিকশাগুলো রিজার্ভ এবং তারা আসাদুজ্জামান খাঁন কামালের সমর্থকদের ছাড়া অন্য কাউকে রিকশায় ‍নিতে পারেবন না।

বিজ্ঞাপন

ভোটকেন্দ্রে গিয়ে সব বয়সী নারী পুরুষের উপস্থিতি দেখা যায়। কেন্দ্রটির নিচতলা ও দোতলায় নারী ভোটারদের ভোট দেয়ার ব্যবস্থা করা হয়েছে। তৃতীয় তলায় পুরুষ ভোটারদের ভোটদানের ব্যবস্থা করা হয়েছে।

সকালের দিকে কেন্দ্রটিতে ভোটারদের উপিস্থিতি কম থাকলে বেলা বাড়ার সাথে সাথে ভীড় বাড়তে থাকে। ক্ষমতাসীন দলের পোলিং এজেন্টদের সেখানে দেখা গেলেও দেখা মেলেনি প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির যুবদল সভাপতি সাইফুল আলম নীরব ও গণসংহতি আন্দোলনের কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক জুনায়েদ আব্দুর রহিম সাকির কোনো এজেন্ট।

তবে স্বল্পমাত্রায় জুনায়েদ সাকির কিছু পোস্টার দেখা গেলেও একটিও পোস্টার দেখা যায়নি বিএনপি সমর্থিত প্রার্থী সাইফুল আলম নীরবের।