চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘ঢাকা’র পর রুশো ব্রাদার্সের সিনেমায় ফের হেমসওয়ার্থ

হলিউডের সিনেমায় দেখা যাবে বাংলাদেশের রাজধানী ঢাকা শহরকে। সিনেমার নামও ‘ঢাকা’। ছবিটি প্রযোজনা করেছেন ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ নির্মাতা জো রুশো ও অ্যান্থনি রুশো। এটা পুরনো খবর। নতুন খবর হলো, ‘ঢাকা’র পর রুশো ব্রাদার্সের প্রযোজিত ছবিতে আবার দেখা যাবে ‘থর’ খ্যাত অভিনেতা ক্রিস হেমসওয়ার্থকে। ছবির নাম ‘ডাউন আন্ডার কভার’।

‘ডাউন আন্ডার কভার’ ছবিটি পরিচালনা কে করছেন তা এখনও ঠিক হয়নি। তবে ছবির গল্প সম্পর্কে আঁচ পাওয়া গেছে। জানা গেছে, দুজন গোয়েন্দার গল্পের কমেডি সিনেমা এটি। অস্ট্রেলিয়ার একজন স্ট্রিপার এবং তার জুয়ারি দলের সম্পৃক্ত থাকা একটি ঘটনার রহস্য উন্মোচন করার চেষ্টা নিয়ে ছবির গল্প তৈরি হয়েছে। ছবিতে ক্রিস হেমসওয়ার্থ এর সঙ্গে অভিনয় করবেন টিফানি হ্যাদ্দিস। ছবিটি কান ফিল্ম মার্কেটে আন্তর্জাতিক পরিবেশক পাওয়ার অপেক্ষায় আছে।

মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের বাইরে রুশো ব্রাদার্সের দিত্বীয় সিনেমা এটি। প্রথম সিনেমা ‘ঢাকা’র শুটিং শেষ হয়েছে কিছুদিন আগেই। অ্যাকশন থ্রিলারধর্মী ছবি ‘ঢাকা’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ক্রিস হেমসওয়ার্থ।

একজন অপহৃত ভারতীয় ছেলেকে ঢাকা থেকে উদ্ধার করবেন তিনি। ছবিতে তার নাম টেইলর রেক। ইনস্টাগ্রামের একটি পোস্টে তিনি জানিয়েছেন যে ছবিতে তিনি একজন প্রাক্তন সামরিক সদস্যের ভূমিকায় থাকছেন।

নেটফ্লিক্সের ব্যানারে নির্মিত ‘ঢাকা’র মুক্তি নিয়ে পরিস্কার ধারণা না দিলেও শোনা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে বিশ্বব্যাপী ছবিটি মুক্তি পেতে পারে। ছবিতে হলিউড অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি বলিউডের বেশ কয়েকজন দাপুটে অভিনেতা রয়েছেন।