চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ট্রেলারে শাকিব-ববির ‘নোলক’-এর বাজিমাত

ঈদের দিন থেকে ৭০ টির মতো সিনেমা হলে চলবে 'নোলক'

রাজত্ব, ফুল অ্যান্ড ফাইনাল, হিরো দ্য সুপারস্টার, রাজাবাবু’র পর ‘নোলক’ ছবি নিয়ে হাজির হচ্ছেন শাকিব খান ও ববি। আসন্ন ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। তার আগে নানাভাবে প্রচারণায় সরব টিম ‘নোলক’। আজ (রবিবার) এ ছবির অফিশিয়াল ট্রেলার প্রকাশ হয়েছে। তারপর থেকে প্রশংসা কুড়াচ্ছে নোলকের ট্রেলার। আর এমনটা হবে আগেই ধারণা করা যাচ্ছিল।

চিত্রনায়িকা ববির ইউটিউব চ্যানেল ববস্টার থেকে এসেছে নোলকের ট্রেলার। প্রকাশের ৩ ঘণ্টার মধ্যে প্রচার ২৫ হাজারের বেশি দর্শক নোলকের ট্রেলার দেখেছেন। অনেকেই ট্রেলার দেখে নিজেদের মতামত জানিয়েছেন। কেউ কেউ বলেছেন, মাইন্ড ব্লয়িং, কেউ বলেছেন সিরিয়াসলি এটা বাংলা ছবির ট্রেলার? এক কথা অসাধারণ! কারও মন্তব্য ছিল, জাস্ট অ্যাওসাম!

সবচেয়ে বেশি চোখে পড়েছে শাকিব খান প্রশংসা। সঙ্গে ববিকে উৎসাহ দিতে ভোলেননি দর্শক। রুপালী পর্দায় এ জুটি যে নোলক দিয়ে মুগ্ধ করতে যাচ্ছেন সেই আভাস মিলেছে ট্রেলার থেকে। রীতিমত ট্রেলার দিয়ে বাজিমাত করেছে নোলক। এও বোঝা গেল, নোলক প্রেম-পারিবারিক-ফ্যান্টাসি-অ্যাকশনের ছবি।

নোলক প্রসঙ্গে ববি বলেন, ভালো ছবি মানেই ঈদের ছবি। নোলক একটি ভালো ছবি। তাই এটিও ঈদের ছবি। দেশের সবচেয়ে বড় উৎসব হচ্ছে ঈদ। নোলকও বড় বাজেটের ছবি। ‘নোলক’ দিয়ে আমাকে সবাই মনে রাখবে। শাকিব খান অনেক বড় একজন শিল্পী। এই নোলকই হবে তার ক্যারিয়ারে ওয়ান অব দ্য ফাইনেস্ট ছবি।

২০১৭ সালের ডিসেম্বরের ১ তারিখ থেকে রামুজি ফিল্ম সিটিতে ছবির শুটিং শুরু হয়। বেশীরভাগ কাজ সেখানেই শেষ হয়। শুরুতে ছবির পরিচালক রাশেদ রাহা থাকলেও প্রথম লট শেষে সৃষ্টি হয় জটিলতা। পরে ছবির প্রযোজক সাকিব সনেট পরিচালক হিসেবে বাকি কাজ শেষ।

শাকিব-ববি ছাড়াও ‘নোলক’ ছবিতে অভিনয় করছেন ওমর সানি, মৌসুমি, শহিদুল আলম সাচ্চু, রেবেকা, রজতাভ দত্ত, অনুভব মাহাবুব প্রমুখ। ছবির গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। প্রযোজনা করেছে বি হ্যাপী এন্টারটেনমেন্ট। মুক্তিতে পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

সাকিব সনেট বলেন, ঈদের দিন থেকে ৭০ টির মতো সিনেমা হলে চলবে ‘নোলক’। এখন পর্যন্ত ৫০ টির মতো হল চূড়ান্ত হয়েছে। তিনি বলেন, গত বছরের হিট দুটি ছবি পোড়ামন ২ এবং দহন প্রথমে কম হলে মুক্তি দেয়া হয়েছিল। ধীরে ধীরে দর্শক চাহিদার কারণে হল বেশি পেয়েছিল। নোলকের ক্ষেত্রেও তাই হবে এটা আমার দৃঢ় বিশ্বাস।