চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘টারান্টিনোর ছবিতে অভিনয় করা আমার সারাজীবনের স্বপ্ন’

অতীতে টারান্টিনোর বিরুদ্ধে অবস্থান নিয়েছিলেন মারগট রবি। তা সত্ত্বেও কোয়েন্টিন টারান্টিনোর সঙ্গে ‘ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড’ এ অভিনয় করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। আর তাই অনেকেই টারান্টিনোর ছবিতে মারগটের অভিনয় করার সিদ্ধান্তটিকে ভুল মনে করছেন।

বিজ্ঞাপন

তবে মারগট রবি মনে করেন কোয়েন্টিন টারান্টিনোর সঙ্গে ‘ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড’ এ অভিনয় করার সিদ্ধান্তটি সঠিক ছিল। নিজের সিদ্ধান্তকে সমর্থন করে তিনি বলেন, টারান্টিনোর ছবিতে অভিনয় করা আমার সারাজীবনের স্বপ্ন। আমি সুযোগ পেয়েছি তাই করেছি।

টারান্টিনোর ‘কিল বিল’ সিনেমার পরে মুক্তি পেতে যাচ্ছে ‘ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড’। ‘কিল বিল’ সিনেমা নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছিল। উমা থারম্যান অভিযোগ করেছিলেন তাকে দিয়ে যোগ করে স্টান্ট কার ড্রাইভ করানো হয়েছে এবং এতে তিনি দুর্ঘটনায় পড়ে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। সেই সময়ে টারান্টিনোর বিরুদ্ধে লড়ার জন্য গাড়ি দুর্ঘটনার ভিডিও সংগ্রহ করতে থারম্যানকে সাহায্য করেছিলেন মারগট।

বিষয়টি নিয়ে অবশ্য পরে ভুল স্বীকার করেছিলেন টারান্টিনো। তিনি বলেছিলেন স্টান্ট কারে থারম্যানকে বসানোর সিদ্ধান্তের জন্য তিনি অনুশোচনায় ভুগছেন। ভুল স্বীকার করার পরে টারান্টিনোকে ক্ষমা করে দিয়েছিলেন উমা থারম্যান।

মারগট রবি ছাড়াও ‘ওয়ান্স আপন এ টাইম ইন হলিউড’ সিনেমায় অভিনয় করেছেন লিওনার্দো ডিক্যাপ্রিও এবং ব্র্যাড পিট। ২৬ জুলাই মুক্তি পাবে ছবিটি।