চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে দু’পক্ষের সংঘর্ষে আহত মাসুম আহমেদ নামের এক শিক্ষার্থী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অবস্থায় মারা গেছে।

বিজ্ঞাপন

শনিবার দুপুরে কলেজের সোসাইটি অব বিটেক স্টুডেন্টস কমিটি গঠন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে প্রথম বর্ষের শিক্ষার্থী মাসুম আহত হয়। সংঘর্ষে আশরাফুল ইসলাম নামের আরেক শিক্ষার্থী আহত হয়েছে।

নিহত মাসুম কালিহাতী উপজেলার কোকডহড়া গ্রামের হযরত আলীর ছেলে।

বিজ্ঞাপন

এ ঘটনায় আহত আশরাফুলের বাবা একই প্রতিষ্ঠানের শিক্ষার্থী খোকন মামুনসহ ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েক জনের নামে থানায় মামলা দায়ের করেছেন।

সোসাইটি অব বিটেক স্টুডেন্টস এর সভাপতি আহত আশরাফুল ইসলাম জানান, ‘কমিঠি গঠনকে কেন্দ্র করে মামুন-খোকন গ্রুপ আমাকে ক্যাম্পাসে আসার জন্য মেসে গিয়ে গালিগালাজ ও হুমকি দিয়ে আসে। পরে মোটরসাইকেল নিয়ে আমি ক্যাম্পাসে আসি। এসময় মাসুমও সেখানে ছিল। হঠাৎ খোকন ও মামুনের নেতৃত্বে বেশ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আমাদের উপর হামলা চালায়। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।’

কালিহাতী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন জানান, ‘শনিবার বিটেক স্টুডেন্টস কমিটি গঠন নিয়ে খোকন ও মামুনসহ কয়েকজন মিলে দেশীয় অস্ত্র দিয়ে মাসুম ও আশরাফুলকে এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে।

এ সময় স্থানীয়রা আহত আশরাফুলকে কালিহাতী হাসপাতালে এবং মাসুমকে আশঙ্কাজনক অবস্থায় টাঙ্গাইল মেডিকেলে নেয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা মাসুমকে ঢাকা মেডিকেলে প্রেরণ করে। পরে রোববার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।’