চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত

টাঙ্গাইলের ভূঞাপুর ও করটিয়ায় ট্রাক ও সিএনজি চাপায় দুই শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে এসব দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার পলিশা গ্রামের আমীর আলীর তিন বছরের মেয়ে আনিসা বিকেলে মায়ের কোলে করে আত্মীয় বাড়ি থেকে নিজ বাড়ি ফিরছিল। পথে ভূঞাপুর-তারাকান্দি সড়কের বাহাদীপুর এলাকায় বেপরোয়া সিএনজির চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয়। এ ঘটনায় তার মাসহ আরো একজন গুরুতর আহত হয়েছে। আহতদের ভূঞাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিএনজিটি ব্যাটারিচালিত অটোরিক্সায় সজোরে ধাক্কা মারলে আনিসা মায়ের কোল থেকে ছিটকে সড়কে পড়ে যায়। পরে চালক সিএনজি না থামিয়ে দ্রুত গতিতে তার উপর তুলে দিয়ে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে ভূঞাপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

এদিকে করটিয়ায় ট্রাক চাপায় স্কুলছাত্রী নাফিজা আক্তার (১৩) নিহত হয়েছে। বিকেল পৌনে ৪টার দিকে করটিয়া সা’দত বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাফিজা বাসাইল উপজেলার কাশিল পশ্চিমপাড়া গ্রামের রানা মিয়ার মেয়ে এবং করটিয়া আবেদা খানম স্কুল অ্যান্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্রী। নাফিজা তার মায়ের সাথে করটিয়া শহীদ তালুকদারের ভাড়া বাসায় থাকতো।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান বলেন, কোচিং শেষ করে বাসায় ফেরার পথে করটিয়া বাজার এলাকায় পৌঁছালে একটি ট্রাক নাফিসাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় ট্রাক চালক পালিয়ে যায়। ট্রাকটি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ঘাতক ট্রাকটিকে ভাংচুর করে এবং প্রায় দুই ঘণ্টা করটিয়া বাসস্ট্যান্ড এলাকায় সড়ক অবরোধ রাখে। এছাড়া সড়কের পাশে বসানো বেশ কয়েকটি দোকানও ভাংচুর করে তারা।