চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জয়ের সঙ্গে ডিভোর্সের খবর সত্য নয়, জানালেন লোপামুদ্রা

ক’দিন ধরেই শোনা যাচ্ছিলো, সংগীত পরিচালক জয় সরকারের সাথে ডিভোর্স হয়ে গেছে ভারতীয় রবীন্দ্র সংগীত এবং আধুনিক বাংলা গানের জনপ্রিয় শিল্পী ও গীতিকার লোপামুদ্রার। এ বিষয়ে সংবাদ মাধ্যমেও এসেছিলো এমন খবরই! এ বিষয়ে চুপ ছিলেন লোপামুদ্রা ওজয়। তাই সন্দেহ আরো দানা বাধে। তবে এবার নিজের ডিভোর্স নিয়ে কথা বলেন লোপা।

২০০১ সালে কলকাতার সুরকার ও পরিচালক জয় সরকারকে বিয়ে করেন লোপামুদ্রা। প্রায় দেড় যুগের এই সংসারে হঠাৎ-ই শোনা যায় বিচ্ছেদের খবর। সোশাল মিডিয়ার কল্যাণে দ্রুত ছড়ায় এমন খবর। প্রায় সপ্তাহ খানেক এ বিষয়ে চুপ থাকার পর কথা বললেন লোপামুদ্রা। জানালেন, কিছুই হয়নি জয় আর তার মধ্যে। এমনকি অদূর ভবিষ্যতেও বিবাহ বিচ্ছেদ হওয়ার কোনও সম্ভাবনাই নেই বলেও সাফ জানিয়ে দেন।

ডিভোর্স নিয়ে কলকাতার একটি সংবাদ মাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে লোপামুদ্রা জানান: জয়ের সম্পর্ক খুবই ভালো রয়েছে। তারা এক সঙ্গে রয়েছেন। ডিভোর্স নিয়ে যে খবর রটে ছিল তা পুরোটাই মিথ্যে।

তবে এমন খবর চারদিকে রটিয়ে যাওয়ার কারণ হিসেবে লোপা মনে করছেন, বেশ কিছুদিন ধরে জয় তার সঙ্গে গিটার বাজাচ্ছিলেন না। তাতে কিছু লোক মনে করেন যে তারা হয়তো বিচ্ছেদের পথে হাঁটছেন। শুরু হয় নানা রটনা।

এছাড়াও আরেকটি কারণ থাকতে পারে বলে ধারনা লোপার। তিনি জানিয়েছেন, গুজবের মূল কারণ হল, অনেক সময়েই জয়ের সঙ্গে প্রকাশ্যেই ঝগড়া করে বসেন তিনি। আর সেই থেকেই নানা সময়ে নানা কিছু রটে যায়।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail