চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রণবীরের জৌলুস কোথায়?

একজন অভিনেতার ক্যারিয়ার নির্ভর করে তার ছবির সফলতার ওপরে। তাই রণবীর কাপুরের ক্যারিয়ার নিয়ে এখন চিন্তিত তিনি নিজে এবং তার কাছের মানুষেরা। সবার একই প্রশ্ন, রণবীর কি তার জৌলুস হারিয়ে ফেলছেন?

বিজ্ঞাপন

ব্যাপারটা আরও বেশি আলোচনায় এসেছে একটি রঙ কোম্পানির জন্য। একটি বড় রঙ কোম্পানি তাদের চুক্তি নবায়নে রণবীরের দাম কমাতে বলেছে। অথচ রণবীরের ম্যানেজার এই নবায়নে রণবীরের দাম আরও বাড়ানোর পরিকল্পনা করছিলেন। যেখানে রণবীরের পরে বলিউডে পা রাখা অনেক তারকা তাদের মূল্য বাড়িয়ে নিয়েছে, সেখানে রণবীর কাপুরকে মূল্য কমাতে বলা হচ্ছে।

কদিন আগেই মুক্তি পেল রণবীরের ছবি ‘জাগগা জাসুস’। ছবিটি নিয়ে সবারই অনেক প্রত্যাশা ছিল। কিন্তু প্রত্যাশা অনুযায়ী ব্যবসা করতে পারেনি ছবিটি। সমালোচকরা বলছেন, ‘সঞ্জয় দত্তের বায়োপিকও যদি বক্স অফিসে ব্যর্থ হয়, তাহলে বিজ্ঞাপন কিংবা ফিল্ম জগতে নিজেকে টিকিয়ে রাখা মুশকিল হবে রণবীরের।

মজার বিষয় হলো, অনুরাগ বসুর ছবি ‘জাগগা জাসুস’ ব্যর্থ হওয়ার পরও তারই আরেকটি ছবিতে কাজ করার কথা রণবীর কাপুরের। ছবিটি কিশোর কুমারের জীবন নিয়ে তৈরি হবে। এখন দেখার বিষয়, রণবীরের বাবা ঋষি কাপুর ছবিতে কাজ করার ব্যাপারে রণবীরকে বাঁধা দেন কিনা। কারণ অনুরাগ বসুর কাজ নিয়ে বাবা এবং ছেলে দুজনেই চরম বিরক্ত। ডেকান ক্রনিকল।