চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জুলাইতেই নিকের সঙ্গে প্রিয়াঙ্কার এনগেজমেন্ট?

জল্পনা ছিল অনেক দিন ধরেই কিন্তু এবার বোধ হয় তা বাস্তবে রূপ নিচ্ছে। প্রিয়াঙ্কার থেকে ১০ বছরের ছোট নিককে নিয়ে তো এতদিন বেশ প্রেমের গুঞ্জন ছিল। এবার মনে হয় সেই প্রেম পরিণতি পেতে যাচ্ছে। সাতপাকে বাঁধা পড়ার আয়োজন চলছে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের।

বিজ্ঞাপন

বর্তমানে বলিউডের গরম খবর, নিক ও প্রিয়াঙ্কার বিয়ে। একটি সূত্র বলছে, সামনের মাসেই নিক জোনাসের সঙ্গে এনগেজমেন্ট করছেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের অলিতে গলিতে কান পাতলে এখন এই খবরই কেবল শোনা যাচ্ছে।

নিক জোনাসের সঙ্গে হাতে হাত রেখে প্রিয়াঙ্কা চোপড়ার ঘোরাফেরার বিষয়টি প্রথম থেকেই বেশ শোরগোল ফেলে দিয়েছিল মুম্বাইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে। প্রিয়াঙ্কাকে পারিবারিক বিয়েতে সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন নিক।

আবার প্রিয়াঙ্কাও গত বৃহস্পতিবার নিককে নিয়ে মুম্বাই সফরে আসেন। সেসময় ধারণা করা হয়েছিল, বিয়ের জন্য নিককে প্রিয়াঙ্কা মায়ের সাথে দেখা করানোর উদ্দেশ্যেই এই সফরে আসেন তারা। এমনকি প্রেমিকসহ মাকে নিয়ে একসঙ্গে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় নৈশভোজও সেরেছেন তারা। আর তাই তো সব সমীকরণ মিলিয়ে নিক আর প্রিয়াঙ্কার সম্পর্ক যে গভীরতর হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

তবে আপাতত গোয়ায় ছুটির মেজাজে সময় কাটাচ্ছেন তারা। তাদের এই ছুটিতে যোগ দিয়েছেন প্রিয়াঙ্কার বোন পরিণীতি চোপড়া। গোয়ায় তাদের হুল্লোড়ের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

এসবের মধ্যেই এখন শোনা যাচ্ছে জুলাইয়ের শেষে অথবা আগষ্টের প্রথমে নিকের সঙ্গে এনগেজমেন্ট করবেন দেশি গার্ল। তবে এ নিয়ে এখনো কোন চুড়ান্ত ঘোষণা দেননি ‘প্রিনিক’