চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জুভেন্টাসের উৎসবে নাপোলির বাঁধ

রোববার রাতে নাপোলি ও জেনোয়া ম্যাচের দিকে এ দুদলের সমর্থকদের চেয়ে বেশি দৃষ্টি রেখেছিল জুভেন্টাস ও তাদের সমর্থকরা। কারণ এই ম্যাচে নাপোলি হারলেই শিরোপা উৎসব শুরু করতে পারত জুভরা। কিন্তু নাপোলি ড্র’র বাঁধ দেয়ায় আগামী সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে ‘তুরিনের বুড়িদের’। ১০ জনের জেনোয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে কার্লোস আনচেলোত্তির দল।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জেনোয়া যদি এদিন নাপোলিকে হারিয়ে দিত, তাহলে রেকর্ড সাত ম্যাচ হাতে রেখেই শিরোপা জিতে যেত জুভেন্টাস। শুরুতে গোল করে জুভদের আশার পালে হাওয়া লাগিয়েছিল জেনোয়া। শেষ পর্যন্ত আর হয়ে ওঠেনি।

নাপোলির চেয়ে এখন ২০ পয়েন্ট এগিয়ে জুভেন্টাস। মুখোমুখি লড়াইয়ের হিসাবেও এগিয়ে তারা। তারপরও শিরোপা নিশ্চিত করতে এক পয়েন্ট দরকার তাদের। টানা অষ্টম শিরোপা জিতে সিরি অ’তে নিজেদের আধিপত্য ধরে রাখতে আগামী শনিবারই অবশ্য সুযোগ পাচ্ছে জুভেন্টাস। সেদিন স্পালের বিপক্ষে মাঠে নামবে রোনালদো-দিবালাদের দল।

এই ম্যাচে জুভেন্টাস যে জেনোয়ার জয় বেশি আশা করেছিল সেটা শুধু শিরোপার জন্য নয়। তাদের বিশ্বাস ছিল জেনোয়ার পারফরম্যান্সেও। চলতি মৌসুমে জুভেন্টাস যে একটি মাত্র ম্যাচ হেরেছে, সেই হারের স্বাদ তাদের দিয়েছে এই জেনোয়াই।