চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জিৎ-ফারিয়ার ঝলক (ভিডিও)

গত ১৪ জুন মুক্তি পেয়েছিল বংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘বাদশা’র’ টিজার। টিজার মুক্তি পাওয়ার পর দর্শকদের মধ্যে বাড়তি এক আগ্রহের সৃষ্টি হয়। কারণ টিজারে জিতের সঙ্গে নুসরাত ফারিয়াকে ঠিক তেমন দেখা যায়নি। আর সে কারণেই দর্শকদের কথা মাথায় রেখেই জাজের নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হল টালিগঞ্জের টপমোস্ট হিরো জিৎ এবং ঢালিউডের বর্তমান সেনসেশন নুসরাত ফারিয়ার প্রথম রসায়ন।

বিজ্ঞাপন

গত ১৭ জুন ‘প্রিয়া তোরে বিনা জিয়া যায়ে না’ শিরোনামে ‘বাদশা’ সিনেমার প্রথম গানটি প্রকাশ করা হয়। আর এ গানের মাধ্যমে প্রথমবারের মতো নুসরাত ফারিয়া ও জিতের রোমান্টিক রসায়ন দেখা মিলল দর্শকদের। ইউটিউবে প্রকাশ হওয়ার পর একদিনে প্রায় লাখ দর্শক গানটি দেখেছেন।

আবেদনময়ী রূপে নুসরাত ফারিয়াকে খুব সাবলীলভাবে দেখা গেছে টালিগঞ্জ কাঁপানো এ হিরোর সঙ্গে। ছবিটি আসছে ঈদুল ফিতরের মুক্তি পাবে।

বিগ বাজেট ‘বাদশা’ সিনেমার মুক্তিকে সামনে রেখে নানাভাবে প্রচারণা চালাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন কলকাতার বাবা যাদব ও বাংলাদেশের আব্দুল আজিজ।

বাংলাদেশ, ভারত ও লন্ডনে অনুষ্ঠিত হয়েছে এ সিনেমার দৃশ্যধারণের কাজ। ‘বাদশা’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন কলকাতার জিৎ গাঙ্গুলী ও বাংলাদেশের ইমন সাহা। এতে জিৎ-ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, শ্রদ্ধা দাস প্রমুখ।