চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জিএস প্রার্থী আসিফকে মৈত্রী হলের স্বতন্ত্র প্যানেলের সমর্থন

ডাকসু নির্বাচন

ডাকসু নির্বাচনে জিএস পদে স্বতন্ত্র প্রার্থী এ আর এম আসিফুর রহমানকে সমর্থন জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের আবাসিক হল বাংলাদেশ-কুয়েত মৈত্রী হল সংসদ নির্বাচনে স্বতন্ত্রভাবে অংশ নিতে যাওয়া প্যানেল ‘সাধারণ শিক্ষার্থী স্বতন্ত্র পরিষদ’।

বিজ্ঞাপন

সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে প্যানেলটি এ ঘোষণা দেয়।

এরআগে সংবাদ সম্মেলন করে উর্দু বিভাগের মাস্টার্সের ছাত্রী নুরুন্নাহার পলিকে সহ-সভাপতি (ভিপি) এবং একাউন্টিং ও ইনফরমেশন সিস্টেম বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী সাগুপ্তা বুশরা মিশমাকে সাধারণ সম্পাদক (জিএস) করে এই পরিষদের ৭ সদস্যের একটি আংশিক প্যানেল গঠনের ঘোষণা দেন তারা।

বিজ্ঞাপন

বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলের ‘সাধারণ শিক্ষার্থী স্বতন্ত্র পরিষদ’ প্যানেলের অন্যরা হলেন-সহ-সাধারণ সম্পাদক পদে ম্যানেজম্যান্ট স্টাডিজ ৪র্থ বর্ষের ছাত্রী মুন্নী আক্তার, সাহিত্য সম্পাদক পদে ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী শাহরিন সুলতানা,সংস্কৃতি সম্পাদক পদে ইতিহাস বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী ফারজানা ইয়াসমিন মিরা, অভ্যন্তরীণ ক্রীড়া সম্পাদক পদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী জয়নাব আক্তার, সমাজসেবা সম্পাদক পদে ম্যানেজম্যান্ট স্টাডিজ বিভাগের ৪র্থ বর্ষের ছাত্রী মালিহা আক্তার প্রিয়া।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলের ভিপি প্রার্থী নুরুন্নাহার পলি বলেন, আমরা ‘সাধারণ শিক্ষার্থী স্বতন্ত্র পরিষদ’ প্যানেলের সবাই স্বতন্ত্র প্রার্থী আসিফুর রহমানকে সমর্থন জানাচ্ছি। কারণ আমরা মনে করি, তিনি একজন যোগ্য প্রার্থী। শিক্ষার্থীদের অধিকার আদায়ে সাংবাদিকতা ছেড়ে তিনি ডাকসুর জিএস পদে প্রার্থী হয়েছেন। আমরা তার সাথে থেকে ছাত্রীদের অধিকার আদায়ে কাজ করতে চাই।

সংবাদ সম্মেলন শেষে ডাকসুর জিএস পদে স্বতন্ত্র প্রার্থী এ আর এম আসিফুর রহমান প্যানেলটিকে স্বাগত জানিয়ে বলেন, আমরা সাধারণ শিক্ষার্থীদের ব্যাপক সাড়া পেয়েছি। এ পর্যন্ত বেশ কয়েকটি প্যানেল আমাকে সমর্থন দিয়েছে। কিন্তু হলগুলোতে আমাদের সমর্থিত স্বতন্ত্র প্রার্থীদের চাপ প্রয়োগ করা হচ্ছে।আমরা এ বিষয়ে ভিসি বরাবর লিখিত অভিযোগ দিয়েছি।এছাড়া ভোট গ্রহণের সময়সূচী সন্ধ্যা ৬ পর্যন্ত করার দাবি জানিয়েছি।

প্রসঙ্গত- ইতিপূর্বে ডাকসুর স্বতন্ত্র প্যানেল ‘স্বাধিকার স্বতন্ত্র পরিষদ, রোকেয়া পরিষদ, কুয়েত মৈত্রী হলের ‘সাধারণ শিক্ষার্থী স্বতন্ত্র পরিষদ’ এ আর এম আসিফুর রহমানকে সমর্থন জানিয়েছেন।