চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জাবিতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নতুন কমিটি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ইতিহাস বিভাগের শিক্ষার্থী নাজমুল হাসান অভিকে আহ্বায়ক ও নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের শিক্ষার্থী রতন বিশ্বাসকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট এ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার ২৪ মে সকালে আহ্বায়ক নাজমুল হাসান অভি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সিদ্ধান্ত অনুযায়ী নতুন এ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

কমিটিতে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে ফিন্যান্স অ্যান্ড ব্যাকিং বিভাগের শিক্ষার্থী রিয়াজ উদ্দিন আহমেদ সম্রাট ও লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী মাহবুবুর রহমান লেলিন। এছাড়া কমিটিতে ১৭জনকে সদস্য হিসেবে রাখা হয়েছে।

এর আগে গত মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় সংগঠনটির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিল শেষে নতুন এই কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ আতিকুর বাবু ও সাধারণ সম্পাদক সরকার ফারহান আখতর সুমি।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ আতিকুর বাবু বলেন, ‘সংগঠনের কেন্দ্রীয় নীতিমালা অনুযায়ী মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার ২১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।নতুন কমিটির সবাই বিশ্ববিদ্যালয়ে মুক্তিযোদ্ধা চেতনা বাস্তবায়নের জন্য একসাথে কাজ করবে আশা করছি।’