চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জন্মদিনে ‘টাকার মালা’ পেলেন পিয়া জান্নাতুল

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বাংলাদেশী মডেল পিয়া জান্নাতুলের জন্মদিন আজ (১৪ অক্টোবর)। দিনভর জন্মদিন সাদামাটা ভাবে পালন করলেও সন্ধ্যায় বনানীর একটি কনভেনশন হলে পার্টির আয়োজন করেন ‘চোরাবালি’ ও ‘গ্যাংস্টার রিটার্নাস’ ছবির এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

সেখানে পিয়া জান্নাতুলকে ১০০ টাকার নোটে তৈরি ‘টাকা মালা’ উপহার দেয়া হয়। ব্যতিক্রমী এই উপহার দেয় ইয়ামা মটরস। জানিয়ে রাখা ভালো, কিছুদিন আগে পিয়া জান্নাতুল পণ্যটির শুভেচ্ছাদূত হয়েছেন।

সেজন্য তাকে সারপ্রাইজ দিতেই ইয়ামা মটরস কর্তৃপক্ষ এমন উপহার দিয়েছে। জানা যায়, চকচকে ১০০ টাকার ১০০ টি নোটে তৈরি ওই মালায় ছিল ১০ হাজার টাকা।

জন্মদিনে টাকার মালা পেয়ে বিস্মিত হন পিয়া জান্নাতুল। চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, এমন উপহার কখনও পাইনি। টাকার মালায় ১০০ টাকার যে নোটগুলো সেগুলো সব অরিজিনাল। এই গিফট আমার কাছে একেবারেই অন্যরকম লেগেছে।

এদিকে, পিয়ার জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন তার পরিবার, আত্মীয়স্বজন ছাড়াও শোবিজের অনেক তারকা। ছিলেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী, উপস্থাপক ও চিত্রপরিচালক দেবাশীষ বিশ্বাস, বন্যা মির্জা, ফারহানা নিশো, নাবিলা, ভাবনা, মডেল রুমা, অমৃতা, নোমিরাসহ শোবিজের অনেক মডেল।