চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জন্মদিনে ছেলেকে সোনার চেইন উপহার দিলেন শাকিব

২৭ সেপ্টেম্বর শাকিব-অপুর ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। এ দিন দুপুরে গুলশানের আজাদ মসজিদে ছেলের জন্য মিলাদ মাহফিলের আয়োজন করেন শাকিব খান। এরপর কাঙালিভোজের আয়োজন করা হয়। তবে এই আয়োজনে উপস্থিত ছিলেন না শাকিব খান। কারণ শারীরিক অসুস্থতার কারণে তিনি মসজিদে যেতে পারেননি।

মিলাদ মাহফিলে শরিক হতে না পারলেও ছেলের জন্মদিনের দুপুরটা ছেলের সঙ্গেই কাটিয়েছেন শাকিব। শাকিব খানের আত্মীয় মনির চ্যানেল আই অনলাইনকে জানান, ‘দুপুরের দিকে অপু বিশ্বাসের বাসা থেকে জয়কে শাকিব ভাইয়ের বাসায় আনি। সেসময় বাপ-ছেলে মিলে কিছুটা সময় পার করেন। ছেলেকে কোলে নিয়ে শাকিব জয়ের গলায় একটি সোনার চেন পরিয়ে দেন।’

বিজ্ঞাপন

আব্রাম খান জয়ের জন্মদিনে এতিমখানায় ভোজের আয়োজন করা হয়

এদিকে দিনটি স্মরণীয় করে রাখতে বুধবার সন্ধ্যায় অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করেছেন অপু বিশ্বাস। বুধবার সন্ধ্যায় গুলশানের এক রেস্তোরাঁয় আয়োজন করা হয়েছে এই অনুষ্ঠানের।

উল্লেখ্য ২০০৮ সালে গোপনে বিয়ের পর্ব সেরে ফেলেন চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। আর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের প্রথম সন্তান জয়ের।

তবে বিষয়টি এতবছর গোপন থাকলেও চলতি বছরের ১০ এপ্রিল ছেলেকে নিয়ে প্রকাশ্যে আসেন অপু এবং প্রকাশ করেন শাকিব খান তার স্বামী।

 

ছবি: আসিফ রহমান খান