চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জঙ্গি আস্তানা সন্দেহে যশোরে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

যশোর প্রতিনিধি: যশোরে ঘোপ নওয়াপাড়া রোডে মসজিদপাড়ায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সোয়াটের দেওয়া তথ্যের ভিত্তিতে রোববার রাত ১০টা থেকে বাড়িটি ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনী।

বিজ্ঞাপন

বাড়ির মালিক যশোর জিলা স্কুলের শিক্ষক হায়দার আলী জানান, বাড়িটির ভাড়াটিয়া মশিউর রহমান একটি হারবাল কোম্পানীতে চাকরি করে। তার বাড়ি কুষ্টিয়া জেলায়।

বিজ্ঞাপন

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুর রহমান (ক সার্কেল) সাংবাদিকদের জানিয়েছেন, সোয়াটের দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়িটি ঘিরে রাখা হয়েছে। তাদের ধারণা এই বাড়িতে কয়েকজন জঙ্গি অবস্থান করেছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি কেএম আজমল হুদা জানান, সোমবার ভোর পাঁচটার দিকে এএসপি মাহবুবের নেতৃত্বে সোয়াটের একটি টিম যশোরে এসে পৌঁছেছে। টিমটি ইতোমধ্যে ওই এলাকা পরিদর্শনও করেছে। যে কোনো সময় অভিযান শুরু হতে পারে।

যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান জানান, জঙ্গিদের প্রথমে আত্মসমর্পনের আহবান জানানো হবে। তারা যদি আত্মসমর্পন না করে আইনশৃঙ্খলা বাহিনী পরবর্তী পদক্ষেপ নেবে।

রোববার রাত থেকে ওই বাড়ি ও আশপাশের এলাকা ঘিরে রেখেছে পুলিশ। নিরাপত্তার স্বার্থে ওই এলাকায় জনসাধারণ বা সাংবাদিক কাউকেই ঢুকতে দেয়া হচ্ছে না।