চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে নতুন প্রক্টর ড. মোস্তফা কামাল

নতুন প্রক্টর হিসেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড.মোস্তফা কামালকে দুই বছরের জন্য নিয়োগ দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

গত ২৮ মে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত অফিস আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। আদেশে বলা হয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নূর মোহাম্মদ ২৫  জুলাই  শেষ হওয়ার প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের প্রথম সংবিধির ১৫ (১) বিধি মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোস্তফা কামালকে দুই বছরের জন্য প্রক্টর হিসেবে নিযুক্ত করা হলো।

বিজ্ঞাপন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রেজিস্টার দপ্তর সূত্রে জানা যায়, আগামী ২৬ জুলাই থেকে নতুন প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন ড.মোস্তফা কামাল। নতুন প্রক্টর হিসেবে দায়িত্ব পালনের বিষয়ে ড. মোস্তফা কামাল বলেন, বিশ্ববিদ্যালয়ের সবাইকে সাথে নিয়ে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সুন্দর পরিবেশ ধরে রাখতে সর্বদা সচেস্ট থাকব। বর্তমানে তিনি বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ,সহকারী প্রক্টর এবং ছাত্রকল্যাণের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।