চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চ্যানেল আইয়ে ঈদের কোন নাটক কখন প্রচার হবে

উৎসব মানেই চ্যানেল আইয়ের বাহারি আয়োজন। এই আয়োজন দর্শকদের মাঝে ঈদের আনন্দ বাড়িয়ে দেয় আরও বহুগুণ। চ্যানেল আইয়ের দর্শকদের আগ্রহের অন্যতম প্রধান দিক হচ্ছে নাটক, টেলিছবি। বিশেষ কিছু নাটক নিয়েই এবারের ঈদের আজহার চ্যানেল আইয়ের আয়োজন। জেনে নিন আপনার প্রিয় এই চ্যানেলের কোন নাটক, টেলিফিল্ম কবে, কখন প্রচার হবে।

ঈদের আগের দিন
সন্ধ্যা ০৬:১০ মিনিটে প্রচার হয়েছে কাকু যখন কুমিল্লায়। ফরিদুর রেজা সাগর এর ছোট কাকু সিরিজের বিখ্যাত উপন্যাস অবলম্বনে নির্মিত। নাট্যরূপ ও পরিচালনা করেছেন আফজাল হোসেন।

ঈদের দিন
দুপুর ০২:৩০ মিনিটে প্রচার হয়েছে মিঠাইমন্ডা। মইনুল খানের মূল গল্পে পরিচালনা করেছেন সাইদুর রহমান রাসেল। অভিনয় করেছেন মেহজাবীন, ইরফান সাজ্জাদ, মামুনুর রশিদ, হিমি, আল মনসুর, তারিক স্বপন, মোমেনা চৌধুরী। চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলে এই নাটকটি দেখা যাবে।

ঈদের দ্বিতীয় দিন
সন্ধ্যা ০৬:১০ মিনিটে প্রচার হয়েছে ধারাবাহিক নাটক কাকু যখন কুমিল্লায় ফরিদুর রেজা সাগর এর ছোট কাকু সিরিজের বিখ্যাত উপন্যাস অবলম্বনে। নাট্যরূপ ও পরিচালনা করেছেন আফজাল হোসেন।

সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে প্রচার হবে ভাই ব্রাদার এক্সপ্রেস সিরিজের নাটক আয়েশা (প্রথম খন্ড)। রচনা ও পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। অভিনয় করেছেন নুশরাত ইমরোজ তিশা, চঞ্চল চৌধুরী।

ঈদের তৃতীয় দিন
০২:৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম হিটলারের মৃত্যু চাই। রচনা ও পরিচালনা করেছেন আরিফ রহমান। অভিনয় করেছন মোশাররফ করিম, জুঁই করিম, ফারুক আহমেদ, আবদুল্লাহ রানা, সোহেল খান, সুমন পাটওয়ারী, তারিক স্বপন।

রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে ভাই ব্রাদার এক্সপ্রেস সিরিজের নাটক সোনালি ডানার চিল। এটি রচনা ও পরিচালক আশফাক নিপুন। অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী, আফজাল হোসেন।

ঈদের চতুর্থ দিন
বিকেল ৪টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম বৃষ্টি ভেজা ঘর। এটি রচনা ও পরিচালনা করেছেন মাহমুদ দিদার। অভিনয় করেছেন ইরেশ জাকের, রিয়াজ আহমেদ, জাকিয়া বারি মম।

সন্ধ্যা ০৬:১০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক কাকু যখন কুমিল্লায়। ফরিদুর রেজা সাগর এর ছোট কাকু সিরিজের বিখ্যাত উপন্যাস অবলম্বনে নাট্যরূপ ও পরিচালনা করেছেন আফজাল হোসেন।

রাত ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটক সবুজ দরজা। রচনা ও পরিচালনা: ফেরদৌস হাসান। অভিনয়ে থাকছেন আবুল হায়াত, দিলারা জামান, মাহ্ফুজ আহমেদ।

ঈদের পঞ্চম দিন
রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে ভাই ব্রাদার সিরিজের নাটক লিটনের গরীবী ফ্ল্যাট। পরিচালনা: মোমিন বিশ্বাস ও লোটাস মজুমদার। অভিনয়ে আছেন মুকিত জাকারিয়া, সামিয়া অথৈ, সোহেল খান।

ঈদের ষষ্ঠ দিন
বিকেল ৪:৩০ মিনিটে প্রচার হবে ‘কলুর বলদ ২’। রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন। অভিনয় করেছেন রিয়াজ আহমেদ, ফারহানা মিলি, রিফাত চৌধুরী, হিমি হাফিজ, তারিক স্বপন, কচি খন্দকার। আগের ঈদে এই নাটকটি সাড়া ফেলেছিল। তার সাফল্যেরর ধারাবাহিকতায় নির্মাণ হয়েছে ‘কলুর বদল ২’।

০৬:১০ মিনিটে প্রচার হবে কাকু যখন কুমিল্লায়। ফরিদুর রেজা সাগর এর ছোট কাকু সিরিজের বিখ্যাত উপন্যাস অবলম্বনে- নাট্যরূপ ও পরিচালনা: আফজাল হোসেন

০৭:৪০ মিনিটে প্রচার হবে নাটক ‘উপহার’। রচনা: শাহজাহান সৌরভ। পরিচালনা: মুশফিকুর রহমান গুলজার। অভিনয়ে: তৌকীর আহমেদ, সোহানা সাবা, শিপন মিত্র।

চ্যানেল আইয়ে প্রচারিত সব নাটক দেখা যাবে চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলে