চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চ্যানেল আইয়ের ‘গানের রাজা’র বিভাগীয় অডিশন শুরু

বিভাগীয় অডিশনের মধ্য দিয়ে ২৬ অক্টোবর থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হলো চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘গানের রাজা’

‘ফান এর সাথে গান’- এই বার্তা নিয়ে শুক্রবার বিভাগীয় শহর রংপুর থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হলো এবারের ‘এসিআই এক্সট্রা ফান কেক চ্যানেল আই গানের রাজা’ পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস এর ডিভিশনাল অডিশন রাউন্ড।

বিজ্ঞাপন

যেখানে প্রধান বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন কালজয়ী শিল্পী খুরশিদ আলম। রংপুরে অডিশনের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে শুরু হওয়া ‘চ্যানেল আই গানের রাজা’ প্রতিযোগিতায় খুরশিদ আলমের সঙ্গে সহ-বিচারক হিসেবে আছেন চ্যানেল আই সেরাকণ্ঠের মেসবাহ ও বাপ্পী এবং ক্ষুদে গানরাজ থেকে আছেন সরণ।

‘এসিআই এক্সট্রা ফান কেক চ্যানেল আই গানের রাজা’য় অডিশন দিতে এদিন ভোর থেকেই রংপুরের এসোড সেন্টারকে ঘিরে আসতে থাকেন প্রতিযোগিরা। নয়টা বাজার আগেই সেখানে শত শত প্রতিযোগিকে ভিড় করতে দেখা যায়। প্রায় সবার সঙ্গেই ছিলেন তাদের অভিভাবকরা।

রংপুরের অডিশন শেষ হলে এরপর ধাপে ধাপে রাজশাহী, যশোর, বরিশাল, সিলেট, চট্টগ্রাম ও সবশেষে ঢাকা বিভাগে অডিশন হবে। প্রতিটি বিভাগ থেকে পৃথক পৃথক অডিশনের মাধ্যমে প্রতিযোগী নির্বাচন করা হবে।

দেশে সৃজনশীল সংগীত ও কোমলমতি শিশুদের মনন বিকাশে গান নিয়ে চ্যানেল আইয়ের রিয়েলিটি শো ‘গানের রাজা’। অডিশন পর্ব শেষে গ্র্যান্ড এপিসোড থেকে এই প্রতিযোগিতার বিচারক হিসেবে থাকবেন ‘চ্যানেল আই সেরা কণ্ঠ’ খ্যাত দুই জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল ও সোমনূর মনির কোনাল।