চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চেলসির জয়ের ম্যাচে হিগুয়েনের গোল

এসি মিলান থেকে চেলসিতে আসার পর ইংলিশ ফুটবলকে বেশ সরগরম করে রেখেছিলেন গঞ্জালো হিগুয়েন। হার্ডাসফিল্ডের বিপক্ষে জোড়া গোল পেলেও টটেনহ্যাম হটস্পার ও ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ঠিক খুঁজে পাওয়া যায়নি আর্জেন্টাইন ফরোয়ার্ডকে। ফুলহ্যামের বিপক্ষে রোববার গা ঝারা দিয়ে হিগুয়েন জানান দিলেন, এখনো পায়ে শট আছে তার!

বিজ্ঞাপন

ইংলিশ প্রিমিয়ার লিগে ফুলহ্যামের মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফিরেছে চেলসি। হিগুয়েনের পাশাপাশি গোল পেয়েছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার জর্জিনহো।

বিজ্ঞাপন

বয়স ৩১ হলেও ম্যাচে বেশ ভালোভাবেই দৌঁড়েছেন হিগুয়েন। মাঠে দৌঁড়েছেন পুরো ৯০ মিনিটই। ২০ মিনিটে অ্যাজপিলিকুয়েতার পাস ধরে সাবেক রিয়াল মাদ্রিদ তারকার ভলিতেই প্রথমে এগিয়ে যায় চেলসি।

২৮ মিনিটে অবশ্য ক্যালাম চ্যাম্বার্সের গোলে সমতায় ফিরে চেলসিকে কাঁপিয়ে দেয়ার চেষ্টা করেছিল ফুলহ্যাম। কিন্তু তা ধোপে টিকেনি। ৩১ মিনিটে জর্জিনহোর ২০ গজ দূরভেদী শটে ব্যবধান বাড়ে অতিথিদের।

প্রথমার্ধের অতিরিক্ত সময়ে দলের সঙ্গে নিজের গোল বাড়ানোর দারুণ সুযোগ হাতছাড়া করেন হিগুয়েন। ঠিক প্রথম গোলের অনুরূপভাবেই শট নিয়েছিলেন আর্জেন্টাইন তারকা। কিন্তু এ যাত্রায় ফুলহ্যাম গোলরক্ষকের কল্যাণে আর গোল বাড়েনি চেলসির।

এ জয়ে ২৮ ম্যাচে ৫৬ পয়েন্টে টেবিলের ছয়েই আছে চেলসি। উপরের পাঁচ দল প্রত্যেকেই খেলেছে এক ম্যাচ বেশি। ২৯ ম্যাচে ৭১ পয়েন্টে সবার ওপরে ম্যানসিটি। রোববার রাতে এভারটনের বিপক্ষে জয় পেলে সিটিজেনদের টপকে ওপরে চলে যাবে লিভারপুল। ২৮ ম্যাচে ৬৯ পয়েন্টে আপাতত দুইয়ে অবস্থান অল রেডদের।