চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চীনে পৌঁছেছেন ঐশী, অংশ নিচ্ছেন মিস ওয়ার্ল্ডের গ্রুমিংয়ে

‘মিস ওয়ার্ল্ড’ সুন্দরী প্রতিযোগিতায় লাল সবুজের পতাকার প্রতিনিধি হয়ে চীনে পৌঁছেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল ফেরদৌস ঐশী। ১০ নভেম্বর (শনিবার) দিবাগত রাত ১ টার ফ্লাইটে চীনের সানাইয়া শহরের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করে রোববার সেখানে পৌঁছান তিনি।

বিজ্ঞাপন

রবিবার দুপুরে চ্যানেল আই অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র অন্যতম অায়োজক প্রতিষ্ঠান ‘অন্তর শোবিজের’ চেয়ারম্যান স্বপন চৌধুরী।

হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে বিদায় জানান স্বপন চৌধুরী। পরদিন সকালে চীনের সানাইয়া শহরে পৌঁছালে মিস ওয়ার্ল্ডের প্রতিনিধিরা ঐশীকে স্বাগত জানান। স্বপন চৌধুরী বলেন, ঐশী এখন সানাইয়া শহরে আছেন। আজ সকাল থেকে গ্রুমিংয়ে অংশ নিয়েছেন।

সানাইয়া থেকে হোয়াটস অ্যাপে চ্যানেল আই অনলাইনকে ঐশী জানান, সবকিছুই ঠিকঠাক রয়েছে। তিনি গ্রুমিংয়ে মনোযোগ দিয়েছেন। এরই মধ্যে কয়েকটি দেশের প্রতিযোগির সঙ্গে তার পরিচয় হয়েছে।

৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন ঐশী। আগামী ৮ ডিসেম্বর ৬৮ তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠান। এর আগে যদি থাকবে বিভিন্ন সেগমেন্ট। সবকিছুতে টিকলে মিস ওয়ার্ল্ডের গ্র্যান্ড ফিনালেতে দেখা যাবে ঐশীকে। এরপর তিনি দেশে ফিরবেন ১০ ডিসেম্বর।

পিরোজপুরের মাটিভাঙ্গা এলাকায় মধ্যবিত্ত পরিবারের মেয়ে জান্নাতুল ফেরদৌসী ঐশী। এইচএসসি পাস করেছেন স্থায়ীয় মাটিভাঙ্গা ডিগ্রি কলেজ থেকে। ঢাকায় এসেছিলেন উচ্চশিক্ষা নিতে। গত জুলাই মাসে বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য কোচিং শুরু করেন তিনি। চোখে যখন বিশ্ববিদ্যালয়ে ভর্তির স্বপ্ন, তখনই জানতে পারেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর আবেদন করার খবর।

এরপর নাম নিবন্ধন শেষে ডাক পান। সেখান থেকেই শুরু। শেষ পর্যন্ত জয়ের হাসি ধরে রাখেন ঐশী। রাতারাতি বদলে যায় তার জীবন। ৩০ সেপ্টেম্বর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের রাজদর্শন মিলনায়তনে বসে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’–এর গ্র্যান্ড ফিনালের আয়োজন। সেখানে ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালেতে সেরা ১০ সুন্দরী থেকে ঐশীকে সেরা হিসেবে নির্বাচিত করা হয়।

আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করেছেন কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি ও ব্যারিস্টার ফারাবী। ফাইনালের আইকন বিচারক হিসেবে ছিলেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং নৃত্যশিল্পী আনিসুল ইসলাম হিরু।