চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিভিন্ন সেবা ও পণ্য নিয়ে ঢাকা ও চট্টগ্রামে ‘গ্রামীণফোন লাউঞ্জ’

রাজধানীর গুলশানে গ্রাহকদের জন্য অত্যাধুনিক ডিজিটাল বিক্রয় কেন্দ্র হিসেবে যাত্রা শুরু করেছে ‘গ্রামীণফোন লাউঞ্জ’। নিয়মিত বিক্রয় ও গ্রাহকসেবার পাশাপাশি ওই লাউঞ্জে গ্রামীণফোনের ডিজিটাল সেবা সম্পর্কে প্রত্যক্ষ অভিজ্ঞতা নেয়া যাবে।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কমিশনার স্পেকট্রাম ম্যানেজমেন্ট আমিনুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘গ্রামীণফোন লাউঞ্জ’ উদ্বোধন করেন।

শীঘ্রই একই সেবা ও সুবিধা নিয়ে চট্টগ্রামের জিইসি মোড়েও ‘গ্রামীণফোন লাউঞ্জ’ চালু করা হবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে গ্রামীণফোন।

বিজ্ঞপ্তির তথ্যমতে, বিক্রয় ও গ্রাহক সেবার ওই লাউঞ্জে গিয়ে অপারেটরটির ওয়াওবক্স, জিপে, মাইজিপি, জিপি মিউজিক, বায়োস্কোপ ও টনিকের মতো ডিজিটাল সেবাগুলোর সরাসরি ধারণা পাবে গ্রাহকরা। সেখানে আরো পাওয়া যাবে বিভিন্ন ব্র্যান্ডেড এবং নন ব্র্যান্ডেড মোবাইল অ্যাকসেসরিজ। এছাড়াও লাউঞ্জটিতে আসলে গ্রাহকরা ইন্টারনেট অব থিংস ও ভার্চুয়াল রিয়ালিটির মতো ভবিষ্যৎ প্রযুক্তির অভিজ্ঞতা নিতে পারবেন।

গ্রাহকদের উন্নত সেবাপ্রদান নিশ্চিৎ করতে গ্রামীণফোনের চেষ্টাকে স্বাগত জানিয়ে বিটিআরসি কমিশনার আমিনুল হাসান বলেন, “আমি গ্রাহক এবং বাংলাদেশের জনগণের পক্ষ থেকে গ্রামীণফোনকে ধন্যবাদ জানাই এমন একটি এক্সপেরিয়েন্স সেন্টার চালু করার জন্য। ৪জি চালু হলে এই এক্সপেরিয়েন্স সেন্টার আরো কার্যকর হবে।”

লাউঞ্জ উদ্বোধনের সময়ে বক্তব্য দিতে গিয়ে গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন,‘গ্রামীণফোন লাউঞ্জে গ্রাহকরা আমাদের ডিজিটাল সেবার অভিজ্ঞতা গ্রহণের মাধ্যমে ভবিষ্যতের ডিজিটাল বিশ্বের চিত্র দেখতে পাবেন।’

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত প্রতিষ্ঠানটির চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন এবং প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাহসান রহমান খান প্রমুখ।