চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গোপন বৈঠকের সময় জামায়াতের ১৫ নেতা-কর্মী আটক

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: গোপন বৈঠক করার সময় লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির ও উপজেলা জামায়াতের আমির নুর উদ্দিনসহ জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার সকালে হাজিরহাট-মাতাব্বর হাট সড়কের মার্কাজ মসজিদের পেছনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন একটি টিনসেড বাড়ি থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, সকালে জেলার বিভিন্নস্থান থেকে আসা জামায়াতের প্রায় ৪০ নেতাকর্মী ওই ঘরে গোপন বৈঠক করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। পুুলিশের উপস্থিতি টের পেয়ে ২০-২৫ জন দৌঁড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় ১৫ জনকে আটক করা হয়।

আটককৃতদের মধ্যে রয়েছে, জেলা জামায়াতের প্রচার সম্পাদক মহসিন কবির মুরাদ, কমলনগর উপজেলা জামায়াতের উপজেলা আমির নুরউদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবিরসহ জেলা ও উপজেলাসহ বিভিন্ন শাখার জামায়াত- শিবিবের দায়িত্বশীল নেতারা।

এ ব্যাপারে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, আটক নেতাকর্মীরা সরকার বিরোধী নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিল। এসময় ঘটনাস্থল থেকে ৫টি মোটর সাইকেল, বেশ কিছু লিফলেট ও বই জব্দ করা হয়। এ ব্যাপারে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্ততি চলছে।

 

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail