চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘গেম রিটার্নস’-এ নিরব-তমার রোমান্স

আসছে নভেম্বরের প্রথম সপ্তাহেই মুক্তি পেতে যাচ্ছে রয়েল কানের পরিচালনায় ‘গেম রিটার্নস’।  মুক্তির লক্ষ্যে এরইমধ্যে ছবিটির প্রচার প্রচারণাও শুরু করেছেন ছবির কলাকুশলীরা। এরই ধারাবাহিকতায় এবার ইউটিউবে রিলিজ পেল ছবির একটি নতুন গান।

বিজ্ঞাপন

এর আগে টিজার, ট্রেলার ও দুটি গান রিলিজ পেয়েছে। আর এবার ইউটিউবে মুক্তি পেল ‘গেম রিটার্নস’ ছবির তৃতীয় গান ‘এক চোখে তুমি’। এই গানে জনপ্রিয় চিত্রনায়ক নিরবকে রোমান্স করতে দেখা গেল তমা মির্জার সঙ্গে। সোমেশ্বর অলির লেখায় গানটিতে কণ্ঠ দিয়েছেন আরফিন রুমী ও শেহনিজ।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘গেম’ ছবির ব্যাপক সাফল্যের পর এবার তৈরি করা হল ছবিটির সিক্যুয়াল। ত্রিভুজ প্রেমের কাহিনী অবলম্বনে নির্মিত ছবিটির মাধ্যমে নতুন মুখ হিসেবে পর্দায় হাজির হচ্ছেন লাবণ্য লিজা।

ছবিটি প্রসঙ্গে নিরব চ্যানেল আই অনলাইনকে বলেন, ‘গেম রিটার্নস’ ত্রিভুজ প্রেমের ছবি হলেও এর বেশির ভাগেই আছে ভরপুর থ্রিলার আর অ্যাকশন। আশা করি ছবিটি সব শ্রেণির দর্শকের ভালো লাগবে।

‘গেম রিটার্নস’-এর সংলাপ ও কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। গানগুলোতে কন্ঠ দিয়েছেন ধ্রুব গুহ, আরফিন রুমী ও বেলাল খান। ছবিটি প্রযোজনা করেছে রোনিও মাল্টিমিডিয়া।

নিরব, তমা ও লিজা ছাড়াও মিশা সওদাগর, ডনসহ আরও অনেকে অভিনয় করেছেন। ‘গেম রিটার্নস’ মুক্তি পাচ্ছে আগামী ৩ নভেম্বর।